রমেকে নমুনা পরীক্ষায়  আরও ২১ আক্রান্ত ব্যক্তি শনাক্ত

রমেকে নমুনা পরীক্ষায়  আরও ২১ আক্রান্ত ব্যক্তি শনাক্ত

 

এহসানুল হক সুমন ♦ রংপুর মেডিকেল কলেজে (রমেক) নমুনা পরীক্ষায় নতুন করে ২১ জন করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। এর মধ্যে রংপুরের ১১ জন, কুড়িগ্রামের ৩ জন, গাইবান্ধার ৩ জন, লালমনিরহাটের ২ জন, দিনাজপুর ও নীলফামারীর একজন করে রয়েছে। 

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নতুন আক্রান্তরা হলেন, হারাগাছের এক পুরুষ (৪৫), হাজিরহাটের এক বৃদ্ধ (৬০), কুড়িগ্রাম সদরের এক পুরুষ (৪৫), দিনাজপুরের চিরিরবন্দরের এক পুরুষ (৪৮), নীলফামারী জলঢাকার এক পুরুষ (৪০), লালমনিরহাটের হাতিবান্ধার এক নারী (৫০) ও অপর নারী (৩৮)। 

রংপুর জেলায় নতুন আক্রান্ত ব্যক্তিরা হলেন, ধাপের এক চিকিৎসক (৪০), সোনালী ব্যাংকের এক পুরুষ (৩৯), থানা মোড়ের এক পুরুষ (৪৬), এক নারী (৩৫), এক কিশোর (১৬), এক কিশোরী (১৩), সেনপাড়ার এক কিশোরী (১৫), এক নারী ও গুপ্তপাড়ার এক পুরুষ (৪৫)। 

গাইবান্ধা ও কুড়িগ্রাম জেলায় নতুন আক্রান্তরা হলেন, কুড়িগ্রাম ২৫০ শয্যা বিশিস্ট হাসপাতালে চিকিৎসাধীন এক বৃদ্ধ (৬৫), উলিপুর বেগমগঞ্জের এক পুরুষ (৪২), গাইবান্ধা সদরের এক বৃদ্ধ (৬৪), এক নারী (৪৫) ও এক পুরুষ (৫৩)। 

শনিবার ১৮৮ জনের নমুনা পরীক্ষায় নতুন আক্রান্ত ব্যক্তিরা শনাক্ত হয়। এ তথ্য নিশ্চিত করেছেন, রংপুর মেডিকেল কলেজ অধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম নুুরুন্নবী লাইজু। 

রংপুর সিভিল সার্জনের তথ্য মতে, রংপুরে করোনায় আক্রান্তের সংখ্যা, ৩ হাজার ৬৭৮ জন। সুস্থ্য হয়েছেন, ৩ হাজার ৪৮ জন ও মারা গেছেন, ৬১ জন।