১৪ বছর দেশে ফিরে দেখেন স্ত্রী সংসার করছে অন্য ঘরে

সকল সম্পদ আত্মসাতের অভিযোগ স্বামীর, স্ত্রী বলেন প্রয়োজনে বিয়ে করেছি

১৪ বছর দেশে ফিরে দেখেন স্ত্রী সংসার করছে অন্য ঘরে
ছবি: সংগৃহীত

নিউজডোর ডেস্ক ♦ প্রেম করে বাড়ি থেকে পালিয়ে বিয়ে করেন মাহফুজার রহমান। ২০০৮ সালে যখন মাহফুজারের বিয়ের চারবছর হয় তখন স্ত্রীকে রেখে মালেশিয়া যান। সেখানে গিয়ে প্রবাসজীবনে করা সব অর্থ সম্পদ পাঠান স্ত্রীর নামে। দীর্ঘ ১৪ বছর পর দেশে ফিরে দেখেন স্ত্রী সংসার করছে আরেকজনের সাথে।

মাহফুজারের পাঠানো টাকায় কেনা জমি, বাড়ি নিজের নামে করে নিয়ে তালাক দিয়ে মামাতো ভাইকে বিয়ে করে সংসার করছে রজনী খাতুন।

মাহফুজার রহমান বগুড়ার শাহজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের শৈলধুকড়ী গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে। এ ঘটনায় মঙ্গলবার (৫ এপ্রিল) বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও শাহজাহানপুর আমলি আদালতে প্রতারণা ও দেড় কোটি টাকার অর্থ আত্মসাতের অভিযোগে স্ত্রীসহ আটজনের নামে মামলা করেন মাহফুজার।খবর: কালেরকণ্ঠ।

মাহফুজার গণমাধ্যমকে জানান, প্রায় ১৪ বছর আগে মালেশিয়া থাকা অবস্থায় নগদ টাকা, স্বর্ণালংকার, পৈতৃক সম্পত্তি ও ইজারার টাকাসহ প্রায় দেড় কোটি টাকা তার স্ত্রী রজনীকে দিয়েছেন। গত ২০ জানুয়ারি দেশে ফিরে নিজের টাকা নির্মিত বাড়িতে গিয়ে জানতে পারেন, স্ত্রী রজনী তাকে তালাক দিয়ে মামাতো ভাই রেজাউল করিমকে বিয়ে করে সংসার করছেন।

তবে রজনী খাতুন দাবি করে বলেন, মাহফুজার রহমান তাকে কিছুউ দেননি। তিনি বলেন, “প্রয়োজনে আবারও বিয়ে করেছি”।

অ্যাডভোকেট উৎপল কুমার বাগচী গণমাধ্যমকে জানান, মহামান্য আদালত পিবিআইকে মামলার তদন্তভার অর্ণ করে আগামী ১৮ মে’র মধ্যে প্রতিবেদন জমা দেওয়ার