জনবল নিয়োগ দেবে ওয়ালটন

জনবল নিয়োগ দেবে ওয়ালটন

নিউজডোর ডেস্ক ♦ ওয়ালটন হাইটেক ইন্ডাষ্ট্রিজ পিএলসি জনবল চেয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীগণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। এ সংক্রনাত বিস্তারিত নিম্নে দেয়া হলো:

পদের নাম: নিরাপত্তা সুপারভাইজার

পদ সংখ্যা: নির্দিষ্ট করা নেই।

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বনামধন্য প্রতিষ্ঠান থেকে ন্যূনতম এসএসসি/এইচএসসি পাস। তবে সেনা/নৌবাহিনী থেকে অবসরপ্রাপ্তদের জন্য শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।

 কাজের ধরন: সংস্থার কর্মীদের এবং সম্পদের নিরাপত্তা নিশ্চিত করা। নিরাপত্তা সংক্রান্ত ঘটনার একটি রেকর্ড বজায় রাখা এবং প্রয়োজন অনুযায়ী প্রতিবেদন প্রস্তুত করা। গোপনীয়তা বজায় রেখে বিশিষ্ট ব্যক্তি এবং ভিআইপি অতিথিদের ব্যক্তিগত সুরক্ষা প্রদান।

 চাকরির ধরন: ফুলটাইম।

 কর্মস্থল: অফিস।

 প্রয়োজনীয় অভিজ্ঞতা যোগ্যতা: ন্যূনতম ১০ বছর। প্রার্থীর নিরাপত্তা ব্যবস্থাপনায় কমপক্ষে ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। একটি দল পরিচালনা এবং অনুপ্রাণিত করার ক্ষমতা সহ শক্তিশালী নেতৃত্বের দক্ষতা থাকতে হবে। মাইক্রোসফ্ট ওয়ার্ড, এক্সেল, ডেটা বিশ্লেষণ, ডেটা ভিজ্যুয়ালাইজেশন এবং ডাটাবেস পরিচালনায় ভাল কম্পিউটার দক্ষতা।

 বয়স সীমা: ৩৫-৪৫ বছর। শুধুমাত্র পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন।

চাকরির স্থান: গাজীপুর (কালিয়াকৈর)

বেতন: আলোচনা স্বাপেক্ষে

সুবিধা: মোবাইল বিল। তহবিল. বীমা। দুপুরের খাবারের ব্যবস্থা। এক বছরে দুটি উত্সব বোনাস। এছাড়া কোম্পানির নীতিমালা অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা রয়েছে।

আবেদনের শেষ তারিখ ৫আগস্ট ২০২৩