মায়ের সহযোগিতায় প্রতিবন্ধীকে ধর্ষণ করে কবিরাজ, ঘটনার বর্ণনা দিল র‌্যাব

মায়ের সহযোগিতায় প্রতিবন্ধীকে ধর্ষণ করে কবিরাজ, ঘটনার বর্ণনা দিল র‌্যাব

স্টাফ রিপোর্টার ♦ রংপুরে মানসিক ভারসাম্যহীন গৃহবধু ধর্ষণ মামলার প্রধান আসামী আব্দুল খালেক কবিরাজকে (৪৫) গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১৬ মে) বিকেল ৪টায় সদর উপজেলার শ্যামপুর অযোদ্ধাপুর মাটিয়াপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। খালেক কবিরাজ গঙ্গাচড়া উপজেলার পাইকান উচাপাড়া গ্রামের আয়নাল হোসেন কবিরাজের ছেলে। খালেকের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণে তাকে গঙ্গাচড়া মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার রাতে রংপুর র‌্যাব-১৩ সদর দপ্তরে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান, র‌্যাব-১৩ এর উপ-অধিনায়ক মেজর এইচএম ওমর ফারুক।

এ ঘটনার ভিডিও নিউজ দেখতে এখানে ক্লিক করুন

তিনি জানান, গত ৮ মে ওই গৃহবধুকে নিয়ে তার মা কুড়িফুল বেগম (৪৫) খালেক কবিরাজের বাড়িতে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে চিকিৎসার জন্য ওই গৃহবধুকে বাসায় রাত্রি যাপনের কথা জানায় খালেক। রাত সাড়ে ১০টার দিকে খালেক কবিরাজ ঘুমন্ত অবস্থায় জোরপূর্বক ওই মানসিক ভারসাম্যহীন গৃহবধুকে ধর্ষণ করে। ১৫ হাজার টাকার বিনিময়ে নিজ মেয়েকে ধর্ষণে সহযোগিতা করে গৃহবধুর মা কুড়িফুল বেগম। এ ঘটনা জেনে ভূক্তভোগী গৃহবধুর স্বামী লিগ্যাল এইডের সহযোগিতায় ১২ মে গঙ্গাচড়া থানায় খালেক ও শ^াশুড়ি কুড়িফুল বেগমের বিরুদ্ধে মামলা দায়ের করেন। গ্রেফতার এড়াতে খালেক কবিরাজ আত্মগোপনে চলে যায়।

র‌্যাব-১৩ এর উপ-অধিনায়ক মেজর এইচএম ওমর ফারুক বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে খালেক কবিরাজ ধর্ষণের কথা স্বীকার করেছে। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।