রংপুরে মোবাইল চুরির অপবাদ দিয়ে  এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

রংপুরে মোবাইল চুরির অপবাদ দিয়ে  এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার ♦
রংপুরে মোবাইল চুরির অপবাদ দিয়ে আয়নাল হক (৬৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। সোমবার (১২ আগস্ট) রাতে বদরগঞ্জ উপজেলার লোহানীপাড়া ইউনিয়নের মালতোরা নদীরপাড় গ্রামে এ ঘটনা ঘটে।  বিক্ষুদ্ধ জনতা আয়নালকে পিটিয়ে হত্যার অভিযোগে আকতারুল ইসলাম (২৪) নামে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে বদরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। মঙ্গলবার (১৩ আগস্ট) এ তথ্য নিশ্চিত করেছেন, বদরগঞ্জ থানার ওসি আবু হাসান কবির। 
তিনি স্থানীয়দের বরাত দিয়ে জানান, সম্প্রতি লোহানীপাড়ার মালতোরা গ্রামের আশরাফের ছেলে আকতারুলের একটি মোবাইলফোন হারিয়ে যায়। একই গ্রামের আয়নাল হক ওই মোবাইল ফোনটি চুরি করেছে মর্মে তাকে দোষারোপ করে। আকতারুল সোমবার রাতে আয়নাল হকের বাড়িতে হামলা চালিয়ে তাকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে। পরে এলাকাবাসী আয়নালকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে রাতেই তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ খবর চারদিকে ছড়িয়ে পড়লে এলাকাবাসী আকতরুলকে আটক করে পুলিশে দেয়। 
বদরগঞ্জ থানার ওসি আবু হাসান কবির বলেন, মঙ্গলবার আকতারুলকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ### ১৩-০৮-২৪ইং