বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ রংপুরে আসামী গ্রেফতার

বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ রংপুরে আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার ♦ রংপুর র‌্যাবের অভিযানে ধর্ষণ মামলার প্রধান আসামীকে গ্রেফতার করা হয়েছে। গতকাল রোববার জেলার পীরগাছা উপজেলায় এ অভিযান পরিচালনা করে র‌্যাব-১৩। গ্রেফতারকৃত আসামী পীরগাছার নবচালনিয়া গ্রামের শ্রী পরেশ চন্দ্র বর্মনের ছেলে শ্রী সজিব কুমার বর্মন (১৯)।
সোমবার (২৭ মে) র‌্যাবের উপ-পরিচালক মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য সাংবাদিকদের জানানো হয়।
জানা যায়, আসামী সজিব কুমার বর্মন গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার ৭ন হলদিয়া ইউনিয়নের ১৪ নং সাইটের সিসি বøক তৈরীর কাজের দেখাশোনা করতো। ভুক্তভোগীর বাড়ি এর পাশেই হওয়ায় সেখানে আসামী সজিব প্রায়ই যাওয়া আসা করত। এরই এক পর্যায়ে আসামী ও ভুক্তভোগীর মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর থেকেই তারা বিভিন্ন সময় বিভিন্ন স্থানে গোপনে দেখা করত। গত ২৪ এপ্রিল আসামী সজিব ওই ভুক্তভোগী কৌশলে বাঁশের ঝাড়ে নিয়ে গিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় ভুক্তভোগী চিৎকার করলে আসামি সজিব পালিয়ে যায় এবং এলাকাবাসী সেখানে উপস্থিত হয়ে ঘটনার সত্যতা পায়। পরে এলাকাবাসী সালিশ বসিয়ে তাদের বিয়ের মাধ্যমে বিষয়টির মীমাংসার প্রস্তাব দিলে, সেই  প্রস্তাবে সজিব ও তার পরিবার রাজি না হয়ে উল্টো ভুক্তভোগীকে প্রাণনাশের হুমকি দেয়। পরে ভুক্তভোগীর মা সাঘাটা থানায় বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।
র‌্যাবের উপ-পরিচালক মাহমুদ বশির আহমেদ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী সজিব জোরপূর্বক ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে। আসামীকে গাইবান্ধার সাঘাটা থানায় হস্তান্তর করা হয়েছে।###