গঙ্গাচড়ায় পারিবারিক কলহের জেরে গৃহবধূ হত্যা, আটক ১

স্ত্রীর নামে জমি লিখে দেওয়ায় সন্তানদের সাথে মনোমালিন্য

গঙ্গাচড়ায় পারিবারিক কলহের জেরে গৃহবধূ হত্যা, আটক ১

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি ♦ রংপুরের গঙ্গাচড়ায় কারিনা বেগম (৩৫) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনায় গত সোমবার রাতে গঙ্গাচড়া মডেল থানায় মামলা দায়ের হয়েছে।

থানা পুলিশ হত্যার সাথে জড়িত  ওই গৃহবধূর স্বামীকে গ্রেফতারসহ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করেছে।

ঘটনাটি ঘটেছে গত সোমবার বিকেলে উপজেলার নোহালী ইউনিয়নের পূর্ব কচুয়া ডাঙাপাড়া এলাকায়।

থানা পুলিশ নিহতের পরিবার জানায়, প্রায় তিনবছর আগে ওই গ্রামের  মহসিন আলীর (৬৫) সাথে কারিনার বিয়ে হয়। কারিনা মহসিন আলীর দ্বিতীয় স্ত্রী। মহসিন আলীর প্রথম স্ত্রী মারা যাওয়ার পর তিনি কারিনাকে দ্বিতীয় বিয়ে করেন। বিয়ের পর কারিনাকে গোপনে মহসিন আলী ৩৩ শতাংশ জমি ওছিয়তমূলে দলিল করে দেন। বিষয়টি জানাজানি হলে মহসিন আলীর প্রথম স্ত্রীর সন্তানদের সাথে কারিনার মনোমালিন্য হয়। এর জেরে গত সোমবার বিকেলে কারিনাকে শ্বাসরোধ করে  হত্যা করা হতে পারে বলে তার পরিজন জানায়।

ব্যাপারে গঙ্গাচড়া মডেল থানার ওসি সুশান্ত কুমার সরকার জানায়, খবর পেয়ে আমরা লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করি এবং কারিনার স্বামী মহসিন আলীকে আটক করি। এঘটনায় কারিনার ভাই মোস্তফা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছে।লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।