দিনাজপুরে ধর্ষনের অভিযোগে যুবক গ্রেফতার

দিনাজপুরে ধর্ষনের অভিযোগে যুবক গ্রেফতার

মোঃ আরমান হোসেন দিনাজপুর প্রতিনিধি ♦ দিনাজপুরের ধর্ষনের অভিযোগে পুলিশ ফরিদুল ইসলাম নামে এক যুবকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরন করেছে। তার বিরুদ্ধে অভিযোগ বিয়ের প্রলোভন দিয়ে যুবতীকে ধর্ষন এবং অন্তরঙ্গ ভিডিও করে। এ ঘটনায় যুবতী নিজে বাদী হয়ে ৬ আগষ্ট কোতয়ালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইনে মামলা করে। 

মামলার এজাহার সূত্রে জানা গেছে, দিনাজপুর সদর উপজেলার কসবা গ্রামের ফরিদুল ইসলাম নিজেকে অবিবাহিত পরিচয় দিয়ে চিরিরবন্দর উপজেলার সাইতারা গ্রামের যুবতীর  সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। ফরিদুল গত একবছর আগে নন জুডিশিয়াল ষ্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে বিয়ে হয়েছে এই মর্মে ঘোষনা দেয়। স্ত্রীর মর্যাদা দেওয়ার কথা বলে বিভিন্ন জায়গায় নিয়ে ধর্ষন ও গোপন ছবি তুলে। স্ত্রীর মর্যাদা দাবী করলে ওই যুবতী জানতে পারে ফরিদুলের  সন্তান আছে।  এ অবস্থায় ওই যুবতী কোতয়ালী থানায় মামলা করলে  পুলিশ মঙ্গলবার রাতে শহরের কাঞ্চনঘাট এলাকা থেকে ফরিদুলকে গ্রেফতার করে। 

এব্যাপারে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোজাফ্ফর হোসেন জানান, ফরিদুলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইনে মামলা হয়। আমরা তাকে গ্রেফতার করেছি। তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেওয়া হবে।