পড়াশোনা না করতে বন্ধুকে হত্যা করে থানায় হাজির কিশোর

জেলে গেলে পড়াশোনা করতে লাগে না

পড়াশোনা না করতে বন্ধুকে হত্যা করে থানায় হাজির কিশোর

নিউজডোর ইন্টারন্যাশনাল ডেস্ক ♦ জেলে থাকলে পড়পাশোনা করতে লাগে না। এ কথা শুনে নিজের বন্ধুকে হত্যা করেছে ভারতের এক কিশোর। নীরজ কুমার (১৩) এক অষ্ট শ্রেনির ছাত্রকে হত্যা করে থানায় নিজেকে গ্রেফতারের দাবি জানায় অভিযুক্ত দশম শ্রেনির ওই ছাত্র। খবর: আনন্দবাজারের আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়, অভিযুক্ত ওই কিশোর লেখাপড়ায় ছিল দুর্বল। এজন্য পরিবারের লোকজন পড়াশোনার জন্য তাকে চাপ দিতে থাকে। বকাঝকাও করত।

একপর্যায়ে ওই কিশোর জানতে পারে, জেলে গেলে পড়াশোনা করতে লাগে না। এই কথা শুনেই প্রতিবেশি বন্ধু নীরজকে হত্যার পরিকল্পনা করে সে।

অভিযুক্ত ওই কিশোর এবং নীরজ প্রতিবেশি হওয়ায় তারা বন্ধু ছিল এবং একসাথে খেলাধুলাও করত। সে নীরজকে হত্যার জন্য উপযোগি সময় খুঁজতে থাকে। সে খেলার অজুহাতে প্রতিদিন সন্ধ্যায় নীরজকে নিয়ে বাহিরে বের হতো। একদিন দিল্লি-মেরঠ একপ্রেসওয়ের ফ্লাইওভারের নীচে নীরজকে নিয়ে গিয়ে সে হত্যা গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করে। মৃত্যু নিশ্চিত করতে নীরজের গলা কাঁচের বোতল দিয়ে কেটে দেয়। খুন করেই থানায় গিয়ে সে নিজেকে জেলে দেওয়ার জন্য অনুরোধ করে। পুলিশ প্রথমে তার কথা বিশ্বাস না করলেও তার কথা মতো ঘটনাস্থলে গিয়ে নীরজের লাশ উদ্ধার করে।