রংপুর-১ আসনে একটাই বাঘ আছে, সেটা আমার বাবা: রাঙ্গা কন্যা জুঁই

আমার বাবা যত উন্নয়ন করেছেন তা বলে শেষ করা যাবে না

নিউজডোর ডেস্ক ♦ রংপুর-১ আসনে একটাই বাঘ আছে, সেটা হলো আমার বাবা , এমন মন্তব্য করেছেন বিরোধী দলীয় চিফ হুইপ ও দ্বাদশ জাতীয় সংষদ নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী মসিউর রহমান রাঙ্গা’র কন্যা মালিহা তাসনিম জুঁই। তিনি বলেন, ২০০১ সালের পর থেকে রংপুর-১ (গঙ্গাচড়া) আসনে আমার বাবা এমপি হয়ে আসছেন। রংপুর জেলা প্রশাসন কার্যালয়ের সামনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন

তিনি গঙ্গাচড়ায় যত উন্নয়ন করেছেন তা বলে শেষ করা যাবে না। যার মধ্যে উল্লেখযোগ্য রয়েছে, আমার বাবা এমপি থেকে তিস্তার ওপরে শেখ হাসিনা সেতু তৈরি করেছেন এবং সেটিকে টোল ফ্রি করে দিয়েছেন। আমার মনে হয় না বাংলাদেশে টোল ফ্রি এতো বড় সেতু আর দ্বিতীয় রয়েছে। এছাড়াও আমার বাবা’র সাথে মাননীয় প্রধানমন্ত্রী’র সু-সম্পর্ক থাকার সুবাদে, বাবা গঙ্গাচড়া উপজেলার জন্য বাড়তি সুবিধা আনতে পেরেছেন। যার কারণে দেশের অন্যান্য উপজেলা থেকে গঙ্গাচড়া উপজেলা বেশি উন্নত।

তিনি আরও বলেন, তিস্তা বেষ্টিত রংপুর এক আসনের গঙ্গাচড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে বাঁধ তৈরি করে দিয়েছেন, যুবকদের জন্য ন্যাশনাল সার্ভিসের ব্যবস্থা করেছেন আমার বাবা। তাই আমি বিশ্বাস করি রংপুর-১ আসনবাসী বিগত সময় যেভাবে আমার বাবার পাশে ছিলেন, এবারও থাকবেন।