যে কোন সময় সরকার পড়ে যাবে: রংপুরে বিএনপি চেয়াপার্সনের উপদেষ্টা (ভিডিও)

রংপুরে বিএনপি’র পদযাত্রায় হেলালুজ্জামান তালুকদার লালু

স্টাফ রিপোর্টার ♦ বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু বলেছেন, বাহির থেকে চাকচিক্য দেখে এ সরকারের অবস্থা বোঝা যাচ্ছে না। অথচ ভেতরে খোঁজ নিলে দেখা যাবে কিছু নেই। যে কোন সময় আওয়ামী লীগ সরকার পড়ে যাবে। তাদের এমপি-মন্ত্রীরা উল্টো-পাল্টা বকছেন। ঘরবন্দী বেগম খালেদা জিয়ার নির্বাচন ও রাজনীতি করা নিয়ে আওয়ামী লীগের মন্ত্রী-এমপি’রা অস্থির হয়ে গেছে।

শনিবার বিকেলে নগরীর আনসারী মোড় এলাকায় পদযাত্রা কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে যোগদিয়ে তিনি এসব কথা বলেন।

হেলালুজ্জামান তালুকদার লালু বলেন, পদযাত্রা কর্মসূচী বিএনপি’র লাগাতার আন্দোলনের একটি অংশ। সরকারের পতন না হওয়া পর্যন্ত আমরা কঠিন থেকে কঠিনতম কর্মসূচী পালন করবো। শেষ পর্যন্ত সরকারকে বাধ্য হয়ে পদত্যাগ করে নিরপেক্ষ তত্ত¡াবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। আমরা রাজপথে জনগণকে সাথে নিয়ে মাইলের পর মাইল হাঁটছি, রাজপথে চিৎকার করছি।

তিনি আরও বলেন, বিদেশীদের মদতে সরকার পতন হলে আমাদের রাজপথে আন্দোলনের কোন প্রয়োজন ছিল না। আওয়ামী লীগের নেতারা পাগল হয়ে গেছে বলে মিথ্যাচার করছে। আমাদের টার্গেট আন্দোলনের মাধ্যমে জায়গামত পৌঁছানো। আশা করছি খুব তাড়াতাড়ি আওয়ামী লীগ সরকারের পতন হবে।  

বিএনপি’র পদযাত্রা আনসারী মোড় থেকে বের হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে শাপলা চত্ত¡রে সমাবেশে জেলা বিএনপি’র আহ্বায়ক সাইফুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, বিএনপি’র রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, জেলা বিএনপি’র সদস্য সচিব আনিসুর রহমান লাকুসহ ৮ উপজেলা ও তিন পৌরসভার নেতারা।