৫০টি মডেল মসজিদের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

রংপুর জেলা সদর, উপজেলা সদর, পীরগঞ্জ, বদরগঞ্জ, ঠাকুরগাঁওয়ের হরিপুর, দিনাজপুরের খানসামা ও বিরলসহ নির্মিত মোট ৫০টি মডেল মসজিদের উদ্বোধন

৫০টি মডেল মসজিদের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

নিউজডোর ডেস্ক ♦ দেশের বিভিন্ন জেলা উপজেলার মোট ৫০টি মডেল মসজিদের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (১০জুন) গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে যুক্ত হন উরেদ্বাধনী অনুষ্ঠানে।

প্রতিঠি জেলার উপজেলায় ১টি করে মোট ৫৬০টি মডেল মসজিদের মধ্যে ৫০টি মসজিদের নির্মাণ কাজ সম্পন্ন হয়। সেই ৫০টি মসজিদের শুভ উদ্বোধন হয় আজ।

এই মডেল মসজিদে একসাথে হাজার হাজার মুসল্লী নামাজ আদায় করতে পারবেন। এছাড়াও মডেল মসজিদে রয়েছে নানা অত্যাধুনিক সুযোগ সুবিধা।

যে ৫০টি মডেল মসজিদের উদ্বোধন হয়েছে: রংপুর জেলা সদর, উপজেলা সদর, পীরগঞ্জ, বদরগঞ্জ, ঠাকুরগাঁওয়ের হরিপুর, দিনাজপুরের খানসামা বিরল, লালমনিরহাটের পাটগ্রাম, পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা সদর, ঢাকার সাভার, ফরিদপুরে মধুখালী, সালতায়, কিশোরগঞ্জের পাকুন্দিয়া কুলিয়ার চর, মানিকগঞ্জের শিবালয়, রাজবাড়ী সদর, শরীয়তপুর সদর গোসাইরহাট, বগুড়ার সারিয়াকন্দি, শেরপুর কাহালু, নওগাঁর সাপাহার পোরশা,   নোয়াখালীর সুবর্ণচর, ময়মনসিংহের গফরগাঁও তারাকান্দা, চট্টগ্রাম জেলা সদর, লোহাগড়া, মিরসরাই সন্দ্বীপ, জামালপুরের ইসলামপুর উপজেলা সদর উপজেলা, ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর বিজয়নগরে, ভোলা সদর, সিলেটের দক্ষিণ সুরমা, কুমিল্লার দাউদকান্দি, খাগরাছড়িরর পানছড়ি, কুষ্টিয়া সদর, খুলনার জেলা সদর, চাঁদপুরের কচুয়া, ঝালকাঠির রাজাপুর এবং চুয়াডাঙ্গা সদর