রসিকে মোস্তফা ও রংপুর সদরের প্রার্থী জিএম কাদের

রসিকে মোস্তফা ও রংপুর সদরের প্রার্থী জিএম কাদের

এহসানুল হক সুমন ♦ ঘনিয়ে আসছে রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন। তাই জাতীয় পার্টির দূর্গকে টিকিয়ে রাখতে ঘোষনা করা হলো সেনাপতির নাম। রসিকের আগামী নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে লড়বেন বর্তমান মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। তাকে নির্বাচিত করতে সকল ভেদাভেদ ভূলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার নির্দেশ দিয়েছেন পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

শনিবার বিকেলে রংপুর নগরীর সেন্ট্রাল রোডস্থ জাতীয় পার্টি কার্যালয়ে মতবিনিময় ও কর্মী সভায় এ ঘোষণা দেন পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি। 

তিনি বলেন,  রংপুরের মাটি ও মানুষের নেতা হিসেবে মোস্তফা প্রমাণিত হয়েছে। তাই আগামী নির্বাচনে বর্তমান মেয়র মহানগর সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফাকে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে ঘোষণা করলাম। সকলের প্রতি আমার নির্দেশ যে যেখানে থাকবেন সমস্ত ভেদাভেদ ভূলে গিয়ে মোস্তফার জন্য কাজ করবেন। নির্বাচনে কারচুপি করা হলে আমরা বরদাস্ত করবো না। কোন রকম ছাড় দিবো না। জাতীয় পার্টি তার সর্বোচ্চ শক্তি দিয়ে ন্যায় ছিনিয়ে আনবে। আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হলে তা কঠিন হাতে প্রতিহত করবো বলে আমরা শপথ নিলাম। এ সময় স্থানীয় নেতৃবৃন্দরা জিএম কাদেরকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী ঘোষণা করেন। 

কর্মী সভায় উপস্থিত ছিলেন,  সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির আহমেদ, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাকসহ জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দরা।