বড়বিল ইউপি চেয়ারম্যান রাজু'র বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

তিনি জানান, এলাকায় জনপ্রিয়তা ও নৌকা প্রতীকের মনোনয়নে তিনি এগিয়ে

বড়বিল ইউপি চেয়ারম্যান রাজু'র বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি ♦ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে রংপুরের গঙ্গাচড়া উপজেলার বড়বিল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আফজালুল হক রাজুর বিরুদ্ধে নানামুখী ষড়যন্ত্রের অভিযোগ উঠেছে। এলাকায় জনপ্রিয়তা নৌকা প্রতীকের মনোনয়নে তিনি এগিয়ে থাকায় ঈর্ষান্বিত হয়ে তার প্রতিপক্ষরা এই ষড়যন্ত্র করছেন বলে স্থানীয় আওয়ামী লীগ নেতারা গণমাধ্যমকর্মীদের জানান। 

উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক ফারুক হোসেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য গোলাম রাব্বানীসহ একাধিক আওয়ামী লীগের নেতা জানান, আফজালুল হক রাজু ২০১৬ সালে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার আগে কোন রাজনৈতিক দলের সাথে যুক্ত ছিলেন না। ব্যাক্তি ইমেজকে কাজে লাগিয়ে তিনি ইউনিয়নবাসীর সহযোগিতায় সতন্ত্র প্রার্থী হিসেবে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন। চেয়ারম্যান হওয়ার পরই তিনি জাতির পিতা বঙ্গবন্ধু প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শে উজ্জীবিত হয়ে রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  এ্যাড. রেজাউল করিম রাজুর হাত ধরে আওয়ামী লীগে যোগদান করেন। তখন থেকে তিনি আওয়ামী লীগের বিভিন্ন কর্মসূচি পালনসহ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে এলাকাবাসীর নিকট জনপ্রিয় হয়ে উঠেছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি নৌকার মনোনয়ন চেয়ে আবেদন করেছেন। এতে ঈর্ষান্বিত হয়ে বিএনপি জামাত থেকে আওয়ামী লীগে অনুপ্রবেশকারীরা সাংবাদিককে মিথ্যা তথ্য সরবরাহ করে সংবাদ প্রকাশসহ ফেসবুকে তার বিরুদ্ধে নানা রকম অপপ্রচার শুরু করেছে।  তারা  আরও জানান, আফজালুল হক রাজুকে নৌকা মনোনয়ন দিলে সে পুনরায় বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার সম্ভাবনা রয়েছে।  তাই তারা রাজুকেই মনোনয়ন দেওয়ার জন্য আওয়ামী লীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডের প্রতি আহবান জানান। 

ব্যাপারে আফজালুল হক রাজু মুঠোফোনে সাংবাদিকদের জানান, আমি বছর সফলতার সাথে আমার দায়িত্ব পালনের চেষ্টা করেছি। এলাকাবাসীর চাওয়াতে আমি আবারও চেয়ারম্যান প্রার্থী হয়ে আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে নৌকা প্রতীক মনোনয়ন চেয়েছি। দল আমাকে মনোনয়ন দিলে ইনশাআল্লাহ বিপুল ভোটে জয়ী হব।