রাঙ্গা পন্থী নেতাদের হটিয়ে গঙ্গাচড়ায় জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি গঠন 

রাঙ্গা পন্থী নেতাদের হটিয়ে গঙ্গাচড়ায় জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি গঠন 

স্টাফ রিপোর্টার ♦ রাঙ্গা পন্থী নেতাদের সরিয়ে রংপুরে গঙ্গাচড়া উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে জিএম কাদের পন্থী মামুনুর রশিদ ফুলকে আহ্বায়ক ও গোলাম ফারুককে সদস্য সচিব করে ১০১ সদস্য বিশিস্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।  বুধবার (৬ ডিসেম্বর) বিকেলে রংপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও দলের কো-চেয়ারম্যান সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা ও জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুর রাজ্জাক স্বাক্ষরিত একটি সাংগঠনিক নির্দেশের মাধ্যমে পুরাতন কমিটি বিলুপ্ত ও আহ্বায়ক কমিটি গঠন করা হয়। 
রংপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, গঙ্গাচড়া উপজেলা জাতীয় পার্টির কার্যক্রম ঝিমিয়ে পড়েছিল। নির্বাচন আসন্ন, তাই নেতাকর্মীদের চাঙ্গা করতে নতুন নেতৃত্ব আনা হয়েছে। আশা করছি তারা গঙ্গাচড়ায় লাঙ্গলের বিজয় এনে দিতে পারবে। 
উল্লেখ্য, রংপুর-১ (গঙ্গাচড়া ও আংশিক সিটি কর্পোরেশন) আসনে এমপি জাতীয় পার্টির বহিস্কৃত নেতা মসিউর রহমান রাঙ্গার নির্দেশে গঙ্গাচড়া উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গসংগঠন পরিচালিত হতো। অভিযোগ রয়েছে, ২০২২ সালের সেপ্টেম্বর মাসে জাতীয় পার্টি থেকে রাঙ্গাকে বহিস্কার করা হলে গঙ্গাচড়া উপজেলা জাতীয় পার্টির নির্দেশে অঙ্গসংগঠনের নেতাকর্মীরা গঙ্গাচড়া বাজারে পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের কুশপুত্তলিকা দাহসহ বিক্ষোভ করে।