এইচএম এরশাদের মৃত্যু বার্ষিকীকে ঘিরে রংপুরে জাপা’র কর্মসূচী ঘোষণা 

এইচএম এরশাদের মৃত্যু বার্ষিকীকে ঘিরে রংপুরে জাপা’র কর্মসূচী ঘোষণা 

স্টাফ রিপোর্টার ♦ সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী উদযাপনকে ঘিরে রংপুরে আলোচনা সভা হয়েছে। রংপুর মহানগর জাতীয় পার্টির দপ্তর সম্পাদক রেজাউল ইসলাম বাবু প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার বিকেলে নগরীর সেন্ট্রাল রোডস্থ দলীয় কার্যালয়ে দলের প্রেসিডিয়াম সদস্য, মহানগর জাতীয় পার্টির সভাপতি সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার সভাপতিত্বে আলোচনা সভায় নানা কর্মসূচী ঘোষনা করা হয়।

কর্মসূচীর মধ্যে রয়েছে, ১৪ জুলাই সকাল ৭টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ, সকাল ১০টায় নগরীর দর্শনা এলাকার পল্লী নিবাস বাসভবনে এইচ এম এরশাদের সমাধিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন, ফাতেহা পাঠ, সকাল ১১টায় দোয়া মাহফিল ও আলোচনা সভা। এছাড়া দিনব্যাপী নগরীর গুরুত্বপূর্ণ স্থানে কোরআন তেলওয়াত ও বাদ আসর বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

ঘোষিত কর্মসুচি মহানগর জাতীয় পার্টির ৩৩টি ওয়ার্ড কমিটি, অঙ্গ ও সহযোগী সংগঠন এবং জেলা- উপজেলা জাতীয় পার্টি, অঙ্গ ও সহযোগী সংগঠনকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে প্রতিপালনের জন্য অনুরোধ করা হয়েছে। এ সময় জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও মহানগর কমিটির সাধারন সম্পাদক এস এম ইয়াসীর, জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, জাপা নেতা লোকমান হোসেন, এড. মোজাম্মেল হক, হাবিবুর রহমান, রুহুল আমিন লিটন. মিলন চৌধুরী, রেজাউল ইসলাম বাবু, যুবনেতা হাসানুজ্জামান নাজিম, শাহীন হোসেন জাকির, ছাত্র নেতা আরিফুল ইসলাম, শ্রমিক নেতা রাজু আহমেদ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় আসাদুজ্জামান ফিরোজকে সভাপতি, একেএম মুসফিকুর রহমানকে সাধারন সম্পাদক ও ভেরোনিকা ত্রিপুরাকে সাংগঠনিক সম্পাদক করে জাতীয় ছাত্র সমাজ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখার ১১সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।