জয়কে এক নম্বর সদস্য করে রংপুর জেলা আওয়ামী লীগের  পুর্নাঙ্গ কমিটি অনুমোদন

জয়কে এক নম্বর সদস্য করে রংপুর জেলা আওয়ামী লীগের  পুর্নাঙ্গ কমিটি অনুমোদন

 স্টাফ রিপোর্টার  ♦  প্রধানমন্ত্রীর ছেলে, তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে এক নম্বর সদস্য করে রংপুর জেলা আওয়ামী লীগের ৭৫ সদস্য বিশিষ্ট পুর্নাঙ্গ কমিটি অনুমোদন হয়েছে।

পুর্নাঙ্গ কমিটি অনুমোদন পাওয়ায় শনিবার দুপুরে নগরীর জিলা স্কুল মোড়স্থ বঙ্গবন্ধুর ম্যূরালে পুস্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন, নব-নির্বাচিত সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাড. রেজাউল করিম রাজুসহ সংগঠনেসর কার্য নির্বাহী কমিটি ও উপদেষ্টা পরিষদের সদস্যরা।

এরপর বেতপট্টিস্থ দলীয় কার্যালয়ে সভায় বক্তারা বলেন, আওয়ামী লীগের উপর মানুষের আস্থা আছে, আমাদের সেই আস্থা ধরে রেখে গণমানুষের জন্য কাজ করতে হবে। মাদক সন্ত্রাসমুক্ত রংপুর গড়ে তুলতে হবে। তৃনমূলের মানুষের কাছে জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের কথা পৌছে দিতে হবে। সারাদেশে বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে যে ষড়যন্ত্র তৈরী করছে দুস্কৃতি মহল তা প্রতিহত করতে রংপুর জেলা আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দকে প্রস্তুত থাকার আহ্বান জানানো হয়। 

উল্লেখ্য,গত ৭ই ডিসেম্বর রংপুর জেলা আওয়ামী লীগের ৭৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন হয়েছে। এতে তিন বছর মেয়াদি (২০১৯-২০২২) কার্যনির্বাহী সংসদের এক নম্বর সদস্য মনোনীত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তার তথ্য ও প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ কমিটি অনুমোদন করেছেন। উপদেষ্টা পরিষদের ২৭ জন সদস্য ছাড়াও ৭৫ সদস্য বিশিষ্ট এ কমিটিতে সভাপতি-সাধারণ সম্পাদক ও সহ-সভাপতি রয়েছেন ১১ জন। বিভিন্ন সম্পাদকীয় পদে রয়েছেন ২৫ জন। একজন কোষাধ্যক্ষ ও সদস্য রয়েছেন ৩৬ জন। অনুমোদিত পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পায় প্রবীন ও নবীন নেতা-কর্মীরা।