রংপুর র‌্যাবের অভিযানে ইয়াবাসহ ২জন গ্রেফতার

জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান

রংপুর র‌্যাবের অভিযানে ইয়াবাসহ ২জন গ্রেফতার

নভেল চৌধুরী ♦ রংপুর র‌্যাবের অভিযানে ৯৮টি ইয়াবা ট্যবালেটসহ দু’জনকে গ্রেফতার করা হয়েছে। এসময় একটি মোটরসাইকেলও জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, রক্তিম হোসেন (২০) ও আলম (৩০)। দুজনকেই লালমনিরহাটের পাটগ্রাম থানাধীন ধবলসতী গ্রামের পাশ থেকে আটক করা হয়।
সোমবার (৫জুলাই) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালায় র‌্যাব-১৩। উক্ত অভিযানে ইয়াবাসহ দুজনকে আটক এবং একটি মোটরসাইকেল জব্দ করা হয়।
এ বিষয়ে র‌্যাবের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির জানান,   প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। ধৃৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে লালমনিরহাট জেলার পাটগ্রাম থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করেছে এবং আসামীদ্বয়কে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
এছাড়াও তিনি জানান, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভ‚মিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক ব্যবসায়ী, ছিনতাইকারী, অপহৃত ভিকটিম উদ্ধার, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠনের বিরুদ্ধে ব্যপক অভিযান চালিয়ে আসছে।