দিনাজপুর র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর হত্যা মামলার ৫ আসামি আটক

রানীরবন্দরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এই পাঁচ আসামিকে গ্রেফতার করে র‌্যাব

দিনাজপুর র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর হত্যা মামলার ৫ আসামি আটক

নিউজডোর ডেস্ক ♦ দিনাজপুর র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর হত্যা মামলার অন্যতম পাঁচ আসামিকে গ্রেফতার করা হয়েছে। শনিবার (৩১ ডিসেম্বর) ভোর রাতে র‌্যাবের আভিযানিক দল নিয়ে দিনাজপুর জেলার রানীরবন্দরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এই পাঁচ আসামিকে গ্রেফতার করে। 
রোববার ( পহেলা জানুয়ারি) র‌্যাবের সহকারী পরিচালক মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিউজডোরকে নিশ্চিত করা হয়। 
গ্রেফতারকৃত আসামিরা হলো: চিরিরবন্দর নশরতপুর এলাকার মো. মশিউর রহমান ওরফে লাবু মিয়া (২৫), দগরবাড়ীর মেহেদী হাসান (২৮), নশরতপুরের মো. সবুজ ইসলাম (২৭), একই এলাকার জাকির হোসেন (২৭) ও মো.আকরাম হোসেন (৩০) ।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, গেল ২৮ ডিসেম্বর (বুধবার)  দিনাজপুর জেলার চিরিরবন্দর থানাধীন সাতনালা এলাকায় একটি লাশ পাওয়া যায়। পরে নিহতের মা বাদী হয়ে চিরিরবন্দর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার অন্যতম পাঁচ আসামি দিনাজপুর জেলার চিরিরবন্দর থানা ও নীলফামারী জেলার সদর থানা এলাকায় আত্মগোপন করেছে বলে র‌্যাব জানতে পারে।
উল্লেখ্য,জেলার চিরিরবন্দর থানাধীন সাতনালা ইউপিস্থ বাঁশতলায় অ্যাম্বিশন রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ এর দক্ষিনে একটি পুকুর হতে ভাসমান অবস্থায় হাচানুর রহমান(৪২) এর মরদেহ পাওয়া যায়। উক্ত হত্যাকান্ডকে কেন্দ্র করে এলাকায় এবং  সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।