রংপুরে মামুনুল হকসহ  মুক্তিযুদ্ধের চেতনা বিরোধীদের প্রতিহত করার ঘোষনা

রংপুরে মামুনুল হকসহ  মুক্তিযুদ্ধের চেতনা বিরোধীদের প্রতিহত করার ঘোষনা

স্টাফ রিপোর্টার ♦ রংপুরে মাওলানা মামুনুল হকসহ মুক্তিযুদ্ধের চেতনা বিরোধীদের প্রতিহত করতে মাঠে থাকার ঘোষণা দিয়েছে আওয়ামী লীগ নেতারা। ১১ ডিসেম্বর নগরীর একটি মাদ্রাসায় অনুষ্ঠিতব্য মামুনুল হকের ওয়াজ মাহফিল পন্ড করারও ঘোষনা দেয়া হয়েছে মহানগর আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ থেকে।

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে রোববার দুপুরে রংপুর প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ করে মহানগর আওয়ামী লীগ। সংগঠনের সভাপতি সাফিয়ার রহমান সফি’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, সহ-সভাপতি দেলোয়ার হোসেন তালুকদার, অ্যাড. দিলশাদ ইসলাম মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক নওশাদ রশিদ, নিধুরাম অধিকারী, সাংগঠনিক সম্পাদক ফয়জুল হাসান রুবেল, ইঞ্জিনিয়ার শাহাদত হোসেন, জাহাঙ্গীর আলম তোতা, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুরাদ হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রমজান আলী তুহিনসহ অন্যরা। 

সমাবেশে বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনা বিরোধীরা জানে না বঙ্গবন্ধুর ভাস্কর্যকে আঘাত মানে সারাদেশের লক্ষ-কোটি আওয়ামী লীগের হৃদয়ে আঘাত হানা। ওরা বাংলাদেশের স্বাধীনতা চেতনায় বিশ্বাসীদের হৃদয় ও আবেগে খঞ্জর মেরে রক্তাত্ব করেছে। এখন সময় এসেছে রাজপথে থেকে মামুনুল ও তাদের দোসরদের প্রতিহত করার। সমাবেশে মহানগর আওয়ামী লীগসহ মহানগর ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুব মহিলা লীগ, মহিলা লীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।