ভাষা আন্দোলন, মুক্তিযুদ্ধসহ দেশের উন্নয়ন আওয়ামী লীগের হাত ধরেই

পীরগঞ্জ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী

ভাষা আন্দোলন, মুক্তিযুদ্ধসহ দেশের উন্নয়ন আওয়ামী লীগের হাত ধরেই

স্টাফ রিপোর্টার ♦ ৫২ এর ভাষা আন্দোলন থেকে ৭১এর মুক্তিযুদ্ধ আর দেশের উন্নয়নসহ সকল অর্জনই এসেছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া বাংলার গণমানুষের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের হাত ধরে। আওয়ামী লীগের সেই ঐতিহ্য ধরে  রেখে দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিতে সকলকে ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহবান জানান রংপুর-৬ পীরগঞ্জ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের স্পিকার ডক্টর শিরীন শারমিন চৌধুরী।

বুধ্বার  দুপুরে রংপুর পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম  প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান।

পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাড. আজিজুর রহমান রাঙার সভাপতিত্বে সভায় সাধারণ সম্পাদক আবু সালেহ মোহাম্মদ তাজিমুল  ইসলাম শামীম, সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক নুরুল আমিন রাজা, সহসভাপতি মোঃ  মকবুল হোসেন সরদর, শ্রম ও কৃষি বিষয়ক সম্পাদক সরোয়ার জাহান,সাংগঠনিক সম্পাদক শফিউর রহমান মন্ডল, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি অধ্যক্ষ খলিলুর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসিয়ার রহমান মাস্টারসহ সিনিয়র নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।অন্যান্যরা ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উদ্যোগ নিয়েছেন বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে তা  বাস্তবায়নে দলের সকল স্তরের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান জাতীয় সংসদের স্পিকার ডক্টর শিরীন শারমিন চৌধুরী।

এর আগে সকালে দিবসটি উপলক্ষে সকালে দলীয় কার্যলয়ে  জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।