উলিপুরে জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে নাগরিক সংলাপ অনুষ্ঠিত

রাষ্ট্র ও সমাজে সুশাসন প্রতিষ্ঠায়, শুদ্ধাচার চর্চার বিকল্প নেই

উলিপুরে জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে নাগরিক সংলাপ অনুষ্ঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি ♦ ‘রাষ্ট্র ও সমাজে সুশাসন প্রতিষ্ঠায়, শুদ্ধাচার চর্চার বিকল্প নেই’ এই প্রতিপাদ্যকে নিয়ে কুড়িগ্রামের উলিপুরে জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে করণীয় শীর্ষক নাগরিক সংলাপ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় উলিপুর উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত নাগরিক সংলাপ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম ৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক এম এ মতিন এমপি।

অনুষ্ঠানে সুজন উলিপুরের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব গোলাম মোস্তফা’র সভাপতিত্বে বক্তব্য রাখেন উলিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, উপজেলা নির্বাহী অফিসার বিপুল কুমার, জেলা সুজন সভাপতি খন্দকার খায়রুল আনাম, উলিপুর সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবু জোবায়ের আল মুকুল, পাঁচপীর কেরামতিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মা. শফিকুর রহমান, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ফিরোজ আলম, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আব্দুল মজিদ হাঁড়ি, এম এ মতিন কারিগরি ও কৃষি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ খোরশেদ আলম, উলিপুর থানার ওসি (তদন্ত) রুহুল আমিন, উলিপুর বণিক সমিতির সভাপতি সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা, উলিপুর মহারাণী স্বর্ণময়ী স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাহাঙ্গীর আলম সরদার প্রমুখ।
সুজন-সুশাসনের জন্য নাগরিক ও হাঙ্গার প্রজেক্ট’র যৌথ উদ্যোগে অনুষ্ঠানে রাজনৈতিক নেতুবৃন্দ, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা,  আইনজীবী, সাংবাদিক, শিক্ষক, উন্নয়ন ও সাংস্কৃতিক  কর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষজন উপস্থিত ছিলেন।