রংপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে এতিমদের মাঝে পোশাক বিতরণ

রংপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে এতিমদের মাঝে পোশাক বিতরণ

স্টাফ রিপোর্টার ♦ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যাণ উপ-কমিটির উদ্যোগে  রংপুরে মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে পোশাক ও উন্নত মানের খাবার বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (২৩ মার্চ) বিকেলে নগরীর টার্মিনাল এলাকায় আবু হোরায়রা লিল্লাহ্ ও বোডিং মাদ্রাসার শতাধিক এতিম শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই উপহার স্বরূপ পোশাক বিতরণ করা হয়।
এসময় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজেদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড. রেজাউল করিম রাজু।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন  বাংলাদেশ আওয়ামী লীগ এর ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য আব্দুল্লাহ আল মাসুম, কপিল চন্দ্র রায়, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি কায়সার রাশেদ খান শরীফ, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আমিন সরকার, তথ্য ও গবেষণা সম্পাদক মিজানুর রহমান তুহিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবু সাঈদ সুমন,ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক   তাজুল ইসলাম,বন ও পরিবেশ সম্পাদক সজীব প্রামাণিক, সদস্য মওদুদ ইসলাম,সাবেক ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম প্রমুখ।