ষড়যন্ত্রকারীদের হাত থেকে দেশকে  রক্ষা করতে হবে 

রংপুরে ইসলামী সমাবেশে জাকের পার্টি চেয়ারম্যান 

ষড়যন্ত্রকারীদের হাত থেকে দেশকে  রক্ষা করতে হবে 

স্টাফ রিপোর্টার ♦ জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল বলেছেন, বাংলাদেশকে  শয়তানের হাত থেকে রক্ষা করতে হবে। ষড়যন্ত্রকারীদের হাত থেকে রক্ষা করতে হবে। রক্ত চোষাদের হাত থেকে রক্ষা করতে হবে। স্বাধীনতা বিরোধীদের হাত থেকে রক্ষা করতে হবে।  ইসলামের মানবিক সৌন্দর্য বিনষ্টকারী  ষড়যন্ত্রীদের প্রতিরোধ করতে হবে।
আজ শুক্রবার বিকালে রংপুর শহরের কালেক্টরেট  মাঠে রংপুর বিভাগীয় জাকের পার্টির ইসলামী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এ সব কথা বলেন।
জাকের পাটির প্রতিষ্ঠাতা বিশ্ব ওলী হযরত শাহ্সুফী খাজাবাবা ফরিদপুরীর আসন্ন বিশ্ব উরস শরীফ ২০২২-এর দাওয়াত উপলক্ষ্যে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

প্রধান অতিথির বক্তব্যে  জাকের পার্টি চেয়ারম্যান বলেন, মহাজোট সরকার হঠানোর ষড়যন্ত্র হচ্ছে দেশে এবং দেশের বাইরে। তাই রাজনীতির আকাশে কালো মেঘের ঘনঘটা। ২০০৫ এবং ২০০৬ সালে জাকের পার্টি এ সব ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে যেভাবে প্রতিরোধ গড়েছিল, প্রয়োজনে আবার সেভাবে  জাকের পার্টি প্রতিরোধ গড়বে ইনশাআল­াহ। যারা বোমা মেরে,মানুষ হত্যা করে, সন্ত্রাসবাদের মাধ্যমে দেশের বদনাম করতে চেয়েছিল। রক্তের হোলি খেলায় মেতে উঠেছিল, তাদের আর দ্বিতীয় বার ফিরে আসতে দেয়া যাবে না।

মোস্তফা আমীর ফয়সল বলেন, কোটি কোটি জনতার ভালোবাসার দল জাকের পার্টি। আমরা পেশাদার রাজনীতি করি না। চলমান রাজনীতির ধারায়ও বিশ্বাস করি না। সত্য আপন গতিতে বিকশিত হবে। মেঘ যেমন সূর্যকে ঢেকে রাখতে পারে না, চাদকে ঢেকে রাখতে পারে না। তেমনি ষড়যন্ত্রের জাল দিয়ে জাকের পার্টি কে ঢেকে রাখা যাবে না।  দেশ ও জনগণের রক্ষায় জাকের পার্টি ছিল। জাকের পার্টি আছে। জাকের পার্টি থাকবে। 

জাকের পার্টি চেয়ারম্যান আরো বলেন,  জাকের পার্টি সুদৃঢ় ভিত্তির উপড় প্রতিষ্ঠিত। ৭৩ বছরের পার্টি জাকের পার্টি। তবে প্রকাশ হয়েছে ৩২ বছর আগে। জাকের পার্টির কোনো বিকল্প নেই। বিগত ৩০ বছরে জাকের পার্টির বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হয়েছে। কিন্তু যারা জাকের পার্টির বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে উল্টো তারাই ধ্বংস হয়েছে।  
জাকের পার্টি চেয়ারম্যান সরকারকে আশ্বস্ত করে বলেন, যত দিন জগনের উন্নয়নে কাজ  করবেন, ততদিন পাশে আছি। তিনি বলেন, স্বীকার করতেই হবে সরকার দেশের অর্থনীতিকে ধরে রেখেছে।উন্নয়নের গতিধারা সমুজ্জল রেখেছে। যা প্রশংসনীয়। মনে রাখতে হবে শান্তি,সাম্য, ঐক্য ও প্রগতি ধরে রাখতেই হয়  মহাজোট, যার সৃষ্টিতে আছে জাকের পার্টি। 
সমাবেশে  জাকের পার্টি চেয়ারম্যান শান্তিকামী সকলকে বিশ্ব ওলীর  মহাপবিত্র বিশ্ব উরস শরীফ ২০২২ইং এর আমন্ত্রণ জানান।
বিশেষ অতিথির বক্তৃতায় জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. সায়েম আমীর ফয়সল বলেন, বাংলাদেশে উগ্রবাদ, জঙ্গীবাদ বিস্তারের অপচেষ্টা হচ্ছে। কিন্তু তা করতে দেয়া যাবে না। তিনি বলেন, বিশ্ব ওলী হযরত শাহ্সুফী খাজাবাবা ফরিদপুরী  ইসলাম প্রচার করেছেন কোন রক্তপাত না করে।
ড. সায়েম আমীর ফয়সল বলেন, ৩২ বছর আগে রাজনীতির মুলধারায় আমরা আগমন করেছি। আমরা শান্তি ও কল্যাণের রাজনীতি করি। মানুষের টাকা আত্মসাৎ করি না। খুনের রাজনীতিও করি না।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাকের পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব শামীম হায়দার। সভাপতিত্ব করেন রংপুর বিভাগীয়  জাকের পার্টি সভাপতি আশরাফউজ্জামান।