মনোনয়ন কিনলেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের

নিউজডোর ডেস্ক ♦ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-৩ সদর আসন থেকে প্রতিদ্বন্দ্বিতার জন্য জাতীয় পার্টির চেয়ারম্যান চেয়ারম্যান জিএম কাদেরের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে জাতীয় পার্টির সাংষ্কৃতিক সম্পাদক ও জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক আজমল হোসেন লেবুর নেতৃত্বে দলের কয়েকজন নেতা রংপুর আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে আসেন। তারা সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মমিনুর আলমের কাছ থেকে জিএম কাদেরের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক শাফিয়ার রহমান, সদস্য আব্দুর রহিম বাবলু, ১৯নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি আতোয়ার রহমান, আইনজীবি ফেডারেশনের সদস্য অ্যাড. মাকসুদার রহমান রুবেল।

এদিকে দলের চেয়ারম্যানের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহের বিষয়টি মহানগর ও জেলা জাতীয় পার্টির অধিকাংশ নেতারা অবগত নন বলে জানিয়েছেন। এনিয়ে নেতাদের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে। জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক আজমল হোসেন লেবু বলেন, আমি জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটি ও দলীয় চেয়ারম্যান জিএম কাদেরের নির্দেশে তার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেছি। জাতীয় পার্টির ঘাঁটি রংপুর। এ আসনে দলের চেয়ারম্যান নির্বাচন করবেন। আমার সাথে দলের অন্য কে আসলো না আসলো বড় কথা না। দলের চেয়ারম্যান প্রেসিডিয়াম সদস্য ও সারাদেশের নেতাদের সাথে আলোচনা করে নির্বাচনে অংশ নেবে কি নেবে না তা জানাবে। নির্বাচনের নানা কার্যক্রম বাস্তবায়ন করা হচ্ছে কিন্তু নির্বাচনে জাতীয় পার্টির যাবে কি না তা চুড়ান্ত হয়নি।

এ ব্যাপারে জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির জানান, দলের চেয়ারম্যানের মনোনয়নপত্র সংগ্রহের বিষয়টি আমরা অবগত নেই। কেন্দ্রীয় কমিটির কেউ মনোনয়নপত্র সংগ্রহের বিষয়ে আমাদের সাথে যোগাযোগ করেনি।