পাঁচ বছরে রংপুর সিটির বৈপ্লবিক পরিবর্তনের প্রত্যয় মেয়রের (ভিডিও)

দ্বিতীয় মেয়াদে নির্বাচিত হওয়ার পর থেকে আমার দায়িত্ব আরও বেড়ে গেছে বললেন মেয়র মোস্তফা

নভেল চৌধুরী ♦ নব নির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, রংপুর সিটি পরিষদ ও নগরবাসীর সহযোগিতা নিয়ে আগামী ৫ বছর নগরীর বৈপ্লবিক পরিবর্তন ঘটানোর চেষ্টা করবো। মাননীয় প্রধানমন্ত্রী আমার উপর অত্যন্ত খুশী। আমার উপর আস্থা রাখায় তাঁকে ধন্যবাদ জানাচ্ছি। তিনি বলেছেন, যে দলের প্রার্থীই নির্বাচিত হোক না কেন, উন্নয়নের ধারা অব্যহত থাকবে। তিনি আমার চাহিদা অনুযায়ী বরাদ্দ দেয়ার আশ্বাস দিয়েছেন। 

বৃহস্পতিবার রংপুর সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা প্রধানমন্ত্রীর কাছ থেকে শপথ গ্রহণ করে ফিরে দলের নেতাকর্মীদের মোটর সাইকেল শোভাযাত্রা  এবং ফুলেল শুভেচ্ছা সিক্ত হয়ে সিটি কর্পোরেশনে প্রবেশ করেন। এসময় নিজের কনিষ্ঠ কন্যাকে সাথে নিয়ে গাড়ির খোলা হুডে দাঁড়িয়ে নগরবাসীকে শুভেচ্ছা জানান তিনি। ভিডিও দেখুন: শপথ নিয়ে রংপুরে শোভাযাত্রায় রসিক মেয়র মোস্তফা

মোস্তফা বলেন, নগরবাসীর আস্থার মান রক্ষার চেষ্টা করবো। আমি মনে করি দ্বিতীয় মেয়াদে নির্বাচিত হওয়ার পর থেকে আমার দায়িত্ব আরও বেড়ে গেছে। আমি আরও সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাবো। বিগত মেয়াদে যে সব কাজ বুঝতে দেরী হয়েছে, সেসব কাজ বাস্তবায়ন করতে এখন সময় লাগবে না।  

তিনি বলেন, নগরীর উন্নয়নের জন্য আমি এক হাজার ৬৮০ কোটি টাকার উন্নয়ন প্রকল্প প্রস্তাবনা দাখিল করেছি। চিকলী পার্কের জন্য ৪৯ কোটি টাকার একটি উন্নয়ন প্রকল্প জমা দেয়া হয়েছে। শ্যামাসুন্দরী খালের উন্নয়ন নিয়েও একটি প্রকল্প জমা দিয়েছি। বিগত সময়ে করোনার জন্য শ্যামাসুন্দরী খালের উন্নয়ন করা সম্ভব হয়নি। এবার বিভাগীয় প্রশাসনের সাথে সেতু বন্ধনের মাধ্যমে আমরা শ্যামাসুন্দরী খালের উন্নয়ন করবো।
রংপুর মহানগর জাতীয়পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়ছির বলেন,  মেয়র মোস্তফার কাজ করা যে স্পৃহা রয়েছে। তিনি বিগত সময়ে মেয়র ছিলেন। তখন তিনি কাজেই নিজেকে সিটির উন্নয়নেই ব্যস্ত রাখতেন। তিনি রংপুর সিটি কর্পোরেশনকে অনেক উন্নয়ন করেছেন। তিনি রংপুরকে মেগা সিটিতে পরিণত করতে কাজ করে যাবেন। রংপুর নগরবাসীর প্রতি কৃতজ্ঞতা যে রংপুর সিটি কর্পোরেশন এলাকার উন্নয়নের জন্য আবারো সুযোগ করে দেয়ার জন্য।