রংপুরে গৃহবধু নিখোঁজের পর খুন, বিক্ষুদ্ধ এলাকাবাসীর স্মারকলিপি

দেখতে সুন্দরী হওয়ায় শ্রমিক সর্দার রবিউলের সাথে পরকীয়া

রংপুরে গৃহবধু নিখোঁজের পর খুন, বিক্ষুদ্ধ এলাকাবাসীর স্মারকলিপি

স্টাফ রিপোর্টার ♦ রংপুর নগরীর গৃহবধু বিউটি বেগম নিখোঁজের পর খুন হওয়ার ঘটনায় বিক্ষুদ্ধ হয়ে উঠেছে এলাকাবাসীরা। এ ঘটনায় ইউডি মামলা হলেও পরকীয়ার কারণে তাকে হত্যা করা হয়েছে বলে থানা অভিযোগ দায়ের করেছে নিহতের ছোট বোন শাহনাজ বেগম। এ ব্যাপারে ঘটনার সুষ্ঠু তদন্তসহ হত্যাকারী আসামীদের গ্রেফতারের দাবীতে রংপুর পুলিশ কমিশনার, উপ-পলিশ কমিশনার অপরাধ ও উপ-পুলিশ কমিশনার গোয়েন্দা বিভাগ (ডিবিতে) স্মারকলিপি প্রদান করা হয়েছে।  
অভিযোগ সূত্রে জানা যায়, নগরীর বাবুপাড়া আলমনগর এলাকার দিনমজুর অটোচালক মাহবুব আলী মাহফুজের স্ত্রী দুই সন্তানের জননী বিউটি বেগম বিভিন্ন বাসা বাড়িতে ঝিঁয়ের কাজ করতো। দেখতে সুন্দরী হওয়ার কারণে তার দিকে দৃষ্টি পড়ে এলএসডি গোডাউনের শ্রমিক সর্দার রবিউল ইসলামের। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এনিয়ে বিউটির সংসারে অশান্তি দেখা দেয়। হত্যার ঘটনার আগের দিন রবিউল, হায়দার, ভুট্টু ও কোহিনুর বেগমের সাথে বিউটিকে যেতে দেখে নিহতের স্বজনরা। ওইদিন বাসায় বিউটি না আসায় তার স্বামী ও স্বজনরা খোঁজাখুঁজি শুরু করে। পরদিন ১২ ডিসেম্বর তার লাশ নাছনিয়া এলাকার রেললাইনের দক্ষিন পাশ থেকে উদ্ধার করে পুলিশ। এ বিষয়ে রেলওয়ে পুলিশ ফাঁড়ি একটি অপমৃত্যু মামলা করে এবং লাশ ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। 
এ ঘটনার পর থেকে রবিউলসহ অন্যান্য আসামীরা গা ঢাকা দেয়। ফলে বিয়ষটি পরিস্কার হয়ে উঠায় বিক্ষুব্ধ হয়ে উঠে এলাকাবাসীরা। তাদের অভিযোগ আসামীদের গ্রেফতার করা হলে প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে।