রংপুর মেট্রো চেম্বারের সাধারণ সভায় ব্যতিক্রমধর্মী পিঠা উৎসব

এ যেন অন্য রকম মিলন মেলা

রংপুর মেট্রো চেম্বারের সাধারণ সভায় ব্যতিক্রমধর্মী পিঠা উৎসব

স্টাফ রিপোর্টার ♦ বার্ষিক সভাকে ঘিরে রংপুর মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র বিশাল আয়োজনে সর্বস্তরের উপস্থিতিতে মিলন মেলায় মুখরিত হয়ে উঠেছিল অনুষ্ঠানস্থল। গত দু’বছরে টানা কভিড-১৯ লকডাউনের কারণে  সকল প্রকার উৎসব নিষিদ্ধ থাকার দীর্ঘদিন পর মেট্রোপলিটন চেম্বারের উদ্যোগ গ্রহণ করা হয়।

নগরীর সিক্স সিজন কমিউনিটি সেন্টারে নেতৃবৃন্দের দিনভর আলোচনা সভা শেষে বিকেলের শীতে মাঠে বিশাল প্যান্ডেলে ভাপা, চিতইসহ নানা প্রকার দেশীয় পিঠা, কফি ও চা চক্র এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে ছুটে আসেন রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র পত্মী সমাজসেবী জেলি রহমান, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) উজ্জ্বল কুমার, রংপুর মেট্রোপলিটন চেম্বারের প্রেসিডেন্ট রেজাউল ইসলাম মিলনসহ পরিচালকগণ, আইনজীবি, সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দসহ সুশীল সমাজের প্রতিনিধিরা।

প্রায় ৩ শতাধিক উপস্থিতিতে যেন আনন্দ মুখরিত হয়ে উঠে এ অনুষ্ঠান। এ যেন অন্য রকম মিলন মেলা। অনুষ্ঠান চলাকালীন সময় বেতার ও টেলিভিশন শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশিত ও র‌্যাফেল ড্র শেষে নৈশভোজ অনুষ্ঠিত হয়।