রংপুর প্রেসক্লাবের  প্রথম নারী সাধারণ সম্পাদক মেরিনা লাভলী 

রংপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে তিনি ২২ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত

রংপুর প্রেসক্লাবের  প্রথম নারী সাধারণ সম্পাদক মেরিনা লাভলী 

স্টাফ রিপোর্টার ♦ রংপুর প্রেসক্লাবে প্রথম নারী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন চ্যানেল আই’র সিনিয়র স্টাফ রিপোর্টার ও প্রতিদিনের বাংলাদেশের রংপুর ব্যুরো প্রধান মেরিনা লাভলী। শুক্রবার (২৮ জুলাই) রংপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে তিনি ২২ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

শুক্রবার রংপুর প্রেসক্লাব মিলনায়তনে বিকেল ৫টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে প্রেসক্লাবের ৩৬ জন সদস্যের মধ্যে ৩৫ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে সভাপতি পদে মোনাব্বর হোসেন মনা, সহ-সভাপতি পদে আবু তালেব ও মমিনুর ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে এসএম আবু নাসের বাপি, কোষাধ্যক্ষ পদে একেএম শরিফুজ্জামান বুলু, ক্রীড়া সম্পাদক পদে জাহাঙ্গীর কবির জিতু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে ফরহাদুজ্জামান ফারুক, সদস্য পদে সাইফুল ইসলাম জাহাঙ্গীর, সদরুল আলম দুলু, আব্দুর রউফ সরকার ও সাব্বির আরিফ মোস্তফা পিয়াল নির্বাচিত হয়েছে। এছাড়া দপ্তর ও যোগাযোগ সম্পাদক পদে সিদ্দিকুর রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে রংপুর আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুল হক প্রামাণিক প্রধান নির্বাচন কমিশনার এবং জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা আতিকুর রহমান শাহ ও অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা রবিউল আলম।