রংপুরে একদিনে চার আত্মহত্যা

দুটি ঘটনায় থানায় ইউডি মামলা

রংপুরে একদিনে চার আত্মহত্যা

স্টাফ রিপোর্টার ♦ রংপুরের একদিনে চার আত্মহত্যার ঘটনা ঘটেছে। এর মধ্যে বাবার মৃত্যুর পর শোকে ছেলের আত্মহত্যার ঘটনা ঘটেছে। বুধবার (২৩ আগস্ট) ভোর থেকে দুপুর পর্যন্ত বদরগঞ্জে ৩টি ও নগরীর মাহিগঞ্জ থানা এলাকায় একটি আত্মহত্যার ঘটনা ঘটেছে। এ তথ্য নিশ্চিত করেছেন বদরগঞ্জ থানার ওসি নজরুল ইসলাম মজুমদার ও মাহিগঞ্জ থানার ওসি মোস্তাফিজার রহমান। 
পুলিশ জানায়, বুধবার সকালে বদরগঞ্জ উপজেলার কালুপাড়া ইউনিয়নে বৈরামপুর খুনিয়াপাড়া গ্রামে নিজ ঘর থেকে মশকুর রহমান (২৫) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। যুবকের পরিবারের দাবী দীর্ঘদিন ধরে মশকুর মানসিক রোগে ভুগছিলেন। একই দিন সকালে ৮টার দিকে দামোদরপুর ইউনিয়নের মোস্তফাপুর গ্রামের গৃহবধু শাহিনুর বেগমের (৪৮) লাশ গোয়ালঘরের তীরে গলায় রশি পেঁচানো অবস্থায় উদ্ধার করা হয়। অপরদিকে রামনাথপুর ইউনিয়নের সরদারপাড়া গ্রামের সকাল সাড়ে ১০টায় নিজ ঘরে গলায় রশি পেঁচানো অবস্থায় নুরজাহান বেগম (৩৫) নামে গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এদিকে মাহিগঞ্জ থানাধীন তালুক উপাসু এলাকায় বেলা ১১টার সময় অসুস্থ্য অবস্থায় মারা যায় নসিম উদ্দিন। বাবার মৃত্যুর শোক সইতে না পেরে দুপুর ২টার দিকে নিজ ঘরে ফাঁস দিয়ে আত্মহত্যা করে ছেলে আসিফ (২০)।  
মাহিগঞ্জ থানার ওসি মোস্তাফিজার রহমান বলেন, বাবার মৃত্যুর পর ছেলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় মাহিগঞ্জ থানায় একটি ইউডি মামলা হয়েছে। 
বদরগঞ্জ থানার ওসি নজরুল ইসলাম মজুমদার বলেন, মশকুর রহমানের লাশ ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং অপর দুটি ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।