রংপুরে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে নারীর মৃত্যু

রংপুরে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে নারীর মৃত্যু

স্টাফ রিপোর্টার ♦ রংপুরে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে রিভানা আক্তার (৩০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুরে রংপুর-ঢাকা মহাসড়কের নগরীর চেকপোস্ট এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এতে আহত মোটরসাইকেল চালক স্বামী মমদেল মিয়াকে (৪৫) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত রিভানা দিনাজপুর নবাবগঞ্জের খালিবপুর এলাকার বাসিন্দা। এ তথ্য নিশ্চিত করেছেন ধাপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহামুদুল হাসান। 
তিনি স্থানীয়দের বরাত দিয়ে বলেন, দুপুরে মোটরসাইকেলে করে দিনাজপুরের দিকে ফিরছিলে মমদেল ও রিভানা দম্পতি। তারা চেকপোস্টের স্কয়ার হাসপাতালের সামনে আসলে পেছন থেকে একটি ট্রাক চাপা দেয়। এতে মোটরসাইকেল থাকায় রিভানা ছিটকে ট্রাকের নিচে পড়ে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হন। এ সময় স্থানীয় জনতা ছুটে এসে ট্রাকটিকে আটক করে এবং রাস্তার বাম দিকে ছিটকে পড়ে আহত হওয়া মোটরসাইকেল চালক স্বামী মমদেল উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে ট্রাক ও দূর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি ফাঁড়িতে নিয়ে আসে। 
এসআই মাহামুদুল হাসান বলেন, নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। ট্রাকটিকে আটক করা গেলেও চালক পালিয়ে গেছে। বর্তমানে ওই সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।