তারাগঞ্জে সড়ক দূর্ঘটনায়  নিহতের সংখ্যা বেড়ে-৫

আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন

তারাগঞ্জে সড়ক দূর্ঘটনায়  নিহতের সংখ্যা বেড়ে-৫

স্টাফ রিপোর্টার ♦ রংপুরে সড়ক দূর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৫ এ দাঁড়িয়েছে। নিহতরা হলেন, তারাগঞ্জ উপজেলার আলমপুর ইউনিয়নের শেরমস্ত ভবানীগঞ্জ গ্রামের ভ্যান চালক সহির উদ্দিন (৪০), শেরমস্ত পাতিলভাঙ্গা গ্রামের খাদেমুল ইসলাম (৩৮), সুকনাল বর্মন (৫২), বানিয়াপাড়া গ্রামের আজানুর রহমান (৪৫) ও বাঙ্গালীপুর গ্রামের হাবিবুল্লা (৪৫)। এ ঘটনায় আহত এক অটোরিক্সা যাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (১৯ ডিসেম্বর) রাত ৮টায় এ তথ্য নিশ্চিত করেছেন, তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাহবুব মোরশেদ। 
তিনি স্থানীয়দের বরাত দিয়ে জানান, সোমবার সন্ধ্যায় তারাগঞ্জ বাসস্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে একটি অটোরিক্সা সৈয়দপুরের দিকে যাচ্ছিল। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে অটোরিক্সাটি রংপুর-দিনাজপুর মহাসড়কের নেংটি ছেড়া সেতুর কাছে পৌঁছালে বিপরীত দিক সৈয়দপুর থেকে ছেড়ে আসা রংপুরগামী ট্রাকটি ওভারটেকিংয়ের চেষ্টা চালায়। ফলে অটোরিক্সার সাথে অ্যাম্বুলেন্স ও ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে অটোরিক্সার ৪ যাত্রী নিহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ এসে আহতদের উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে সেখানে আহত সুকনাল বর্মনের মৃত্যু হয়। এ ঘটনায় চিকিৎসাধীন অপর আহত ব্যক্তির অবস্থা আশংঙ্কাজনক রয়েছে বলে জানা গেছে।   
তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাহবুব মোরশেদ বলেন, রংপুর থেকে ছেড়ে আসা ট্রাকটি ওভার টেকিং করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে যায়। এতে ট্রাক ও অ্যাম্বুলেন্সের সাথে অটোরিক্সাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় রাত ৮টা পর্যন্ত ৫ জনের মৃত্যু হয়েছে। ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।