রসিক নির্বাচন: ভোট ব্যবধানের নতুন রেকর্ড গড়তে চান মোস্তফা

উন্নয়ন করেছি বলে নগরবাসী আজ আমার পাশে

রসিক নির্বাচন: ভোট ব্যবধানের নতুন রেকর্ড গড়তে চান মোস্তফা

স্টাফ রিপোর্টার ♦ রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে বিপুল ভোটে জয়লাভের প্রত্যাশা ব্যক্ত করেছেন জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা। মঙ্গলবার (২০ ডিসেম্বর) দুুপুরে রংপুর নগরীর স্টেশন বাজার এলাকায় গণসংযোগকালে সাবেক মেয়র এ মন্তব্য করেন। 

গণসংযোগকালে তিনি বলেন, ২০১৭ সালের নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী সরফুদ্দিন আহমেদ ঝন্টুকে প্রায় এক লাখ ভোটে হারিয়েছি। আমার পক্ষে জনমানুষের ঢল ও উচ্ছাস দেখে বোঝা যাচ্ছে আগামী ২৭ ডিসেম্বরের নির্বাচনটি একতরফা হতে যাচ্ছে। এ নির্বাচনে ভোটের ব্যবধানের নতুন রেকর্ড হবে ইনশা আল্লাহ।  
তিনি আরও বলেন, বিগত দিনের কর্মকাণ্ড ও দুঃসময়ে পাশে থাকার বিষয়গুলোকে মূল্যায়ন করে মানুষ লাঙ্গল প্রতীকে ভোট দেয়ার সিদ্ধান্ত নিয়েছে। এই সিদ্ধান্ত থেকে তাদের ফেরানোর উপায় নেই। বানের পানির তোড়ে বালির বাঁধ টিকবে না।  
মোস্তাফা বলেন, স্টেশন এলাকার রাস্তাগুলোর বেহাল ও জরাজীর্ণ দশা ছিল। এ এলাকার মানুষের চলাচলের দুর্ভোগ লাঘবে কেউ কাজ করেনি। আমি দায়িত্ব নেবার পর সেগুলোর উন্নতি হয়েছে। উন্নয়নের জন্যই আজকের এই গণসংযোগে এই এলাকার এত মানুষের ঢল দেখা যাচ্ছে। এবারের ভোটে নির্বাচিত হলে নগরীকে ঢেলে সাজিয়ে একটি আধুনিক ও তিলোত্তমা নগরী হিসেবে গড়া হবে। 
এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও মহানগর কমিটির সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, সিনিয়র সহ-সভাপতি লোকমান হোসেন, সহ-সভাপতি জাহেদুল ইসলাম, জেলা জাপার সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক,নির্বাচন পরিচালনা কমিটির আইন সম্পাদক অ্যাড. সৈয়দ ফারুক আলমসহ অন্যরা।