স্ত্রী’র স্বীকৃতি না পেয়ে রংপুরে ১১ দিন ধরে ছেলের বাড়িতে কলেজ ছাত্রীর অবস্থান

স্ত্রী’র স্বীকৃতি না পেয়ে রংপুরে ১১ দিন ধরে ছেলের বাড়িতে কলেজ ছাত্রীর অবস্থান

স্টাফ রিপোর্টার ♦ রংপুরে স্বামী-স্ত্রী পরিচয়ে ৬ মাস ভাড়া বাড়িতে ঘর-সংসার করার পর কলেজ ছাত্রীকে স্ত্রী’র স্বীকৃতি না দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই কলেজ ছাত্রী ছেলের বাড়িতে ১১ দিন ধরে অবস্থান করছে।

কলেজ ছাত্রী ও স্থানীয়দের সূত্রে জানা যায়, পীরগাছা উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের সোনারায় কারবালা গ্রামের হরিশ চন্দ্র বর্মণের ছেলে পংকজ কুমার বর্মণের সাথে একই গ্রামের মামাতো বোন ওই কলেজ ছাত্রী’র প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে রংপুরে লেখাপাড়ার সুযোগে ৬ মাস আগে ওই কলেজ ছাত্রীকে শাঁখা-সিঁদুর পড়িয়ে স্ত্রীর মর্যাদা দেয় পঙ্কজ এবং রংপুর নগরীর আলমনগর খামারটারী এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে সংসার জীবন শুরু করে। এরই মধ্যে বিষয়টি জানাজানি হলে ছেলের পরিবারের লোকজন ছেলেকে লুকিয়ে রেখে মেয়েটিকে মারপিট করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়ার চেষ্টা করে। এ সময় স্থানীয়রা ছুটে এসে মেয়েটিকে উদ্ধার করে ছেলের বাড়িতে রেখে আসে। কিন্তু ছেলের মা ওই কলেজ ছাত্রীকে ছেলের বউ হিসেবে মেনে না নেয়ায় গত ১১ দিন ধরে ওই কলেজ ছাত্রী ছেলের বাড়িতে অর্ধাহারে-অনাহারে পড়ে রয়েছে।  

পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম জানান, বিষয়টি স্থানীয় ভাবে সমাধান হওয়ার কথা। সমাধান না হলে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।