রংপুর মহানগরীর ১২ নং ওয়ার্ডে 'জামতলা যুব সংঘের উদ্বোধন'

রংপুর মহানগরীর ১২ নং ওয়ার্ডে 'জামতলা যুব সংঘের উদ্বোধন'

জুলফিকার জুয়েল ♦ রংপুর মহানগরীর ১২ নং ওয়ার্ডের রাধাকৃষ্ণপুর (মাষ্টারপাড়ায়) 'জামতলা যুব সংঘ' নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্বোধন করা হয়েছে। গত শনিবার সন্ধ্যায় সংগঠনের কার্যালয়ে ফিতা কেটে শুভ উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে সংগঠনের সভাপতি আসাদুজ্জামান সোহানের সভাপতিত্বে ও মনিরুজ্জামান মিথুনের সঞ্চালনায় সংগঠনের সাফল্যের জন্য আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা চাঁদেরহাট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শামছুল ইসলাম, রাধাকৃষ্ণপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, নজরুল ইসলাম লেবু ও জাহিদ হাসান। এসময় আরও উপস্থিত ছিলেন জামতলা যুব সংঘের সভাপতি আসাদুজ্জামান সোহান, সহ:সভাপতি জুয়েল রানা, সাধারণ সম্পাদক রহমত আলী রুপম, যুগ্ন সাধারণ সম্পাদক নিরব মিয়া, ক্যাশিয়ার মনিরুজ্জামান মিঠুন, সহ:ক্যাশিয়ার আতিক হাসান, প্রচার সম্পাদক ফিরোজ মিয়াসহ অন্যান্য সদস্য বৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, 'জামতলা যুব সংঘ' একটি সম্পূর্ন অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন।

সংগঠনের মূললক্ষ্য দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের বিনামূল্যে শিক্ষা উপকরণ, শিক্ষাবৃত্তি প্রদান এবং সমাজের উন্নয়নমূলক কর্মকান্ডে সহযোগীতা করা। মানব সেবায় সার্বক্ষনিক অসহায় ও দুস্থ মানুষের পাশে থাকবেন বলে জানান সংগঠনের কর্মকর্তারা।