রংপুরে ভিকটিম সাপোর্ট সেন্টারে তরুণীর মৃত্যু

রংপুরে ভিকটিম সাপোর্ট সেন্টারে তরুণীর মৃত্যু

স্টাফ রিপোর্টার ♦ রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার ভিকটিম সাপোর্ট সেন্টারে এক তরুণীর মৃত্যু হয়েছে। রোববার দুপুরে (২৩ জানুয়ারী) ওই তরুনীর মরদহে ভিকটিম সাপোর্ট সেন্টার থেকে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

পুলিশ সূত্রে জানা যায়, রংপুর নগরীর বাহার কাছনা রামগোবিন্দ মোড় এলাকার আকাশ নামে এক ছেলের সাথে প্রেমের সম্পর্ক ছিল ঝিনাইদহের হরিনাকুণ্ডু থানার হরিয়ারঘাট গ্রামের বাসিন্দা ওই তরুনীর। গত বছরের মার্চ মাসে ঝিনাইদহ থেকে আকাশের সাথে দেখা করতে আসলে স্থানীয়রা ওই মেয়েকে ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। পরে ওই তরুনীকে তার স্বজনদের কাছে হস্তান্তর করে পুলিশ। এরপর গত শনিবার আবারও ওই তরুনী ঝিনাইদহ থেকে আকাশের সাথে দেখা করতে আসেন। এক পর্যায়ে আকাশের মোবাইল ফোন বন্ধ পেয়ে ওই এলাকায় ঘোরাঘুরি করতে থাকে ওই তরুনী। শনিবার রাত সাড়ে ৩টার দিকে ৯৯৯ এ খবর পেয়ে হারাগাছ থানা পুলিশ তাকে উদ্ধার করে কোতয়ালী থানার ভিকটিম সাপোর্ট সেন্টারে নিয়ে যায়। রোববার দুপুরে ওই তরুনীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) সাজ্জাদ হোসেন বলেন, ভিকটিম সাপোর্ট সেন্টারের ফ্যানে ফাঁস দিয়ে ওই তরুণী আত্মাহত্যা করেছে। দুপুরে তার মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। স্বজনদের খবর দেয়া হয়েছে, তারা আসলে আইনগত প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।