রংপুরে গর্ভের সন্তান নষ্ট করতে না চাওয়ায় প্রেমিকাকে হত্যা

রংপুরে গর্ভের সন্তান নষ্ট করতে না চাওয়ায় প্রেমিকাকে হত্যা

স্টাফ রিপোর্টার ♦ রংপুরের মিঠাপুকুরে চাঞ্চল্যকর মোসলেমা খাতুন (১৫) হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। গর্ভের সন্তান নষ্ট করতে না চাওয়ায় তাকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করা হয় বলে জানায় পুলিশ।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই প্রেমিক  নাহিদ হাসানকে (২২) গ্রেফতার করে পুলিশ। রোববার (২৫ এপ্রিল) বিকেলে  নাহিদের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন। পরে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

নাহিদ মিঠাপুকুর উপজেলার দলসিংহপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে।

আদালতে আসামি নাহিদ জানান, মোসলেমা খাতুন সম্পর্কে তার চাচাতো বোন। তাদের মধ্যে প্রায় এক বছরের প্রেমের সম্পর্ক। একাধিকবার শারীরিক সম্পর্কও হয়েছে তাদের । সর্বশেষ গত ডিসেম্বর মাসে তাদের শারীরিক সম্পর্ক। এরপর নাহিদ চাকরিতে চলে যায়। ১৫দিন আগে মোসলেমা নাহিদকে জানায় সে গর্ভবতী। কিন্তু নাহিদ তা অস্বীকার করে। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়।

ঘটনার দিন (বৃহস্পতিবার) ফোন দিয়ে দেখা করতে বলেন মোসলেমা। আসার ইচ্ছা না থাকলেও মোসলেমার জেদের কারণে রাজি হয় নাহিদ। বাড়ির পাশের একটি ভুট্টাক্ষেতে দেখা করে তারা। সেখানে নাহিদ সন্তান নষ্ট করতে বললে মোসলেমা তাতে রাজি না হয়ে বিয়ের দাবি করে। এ নিয়ে ঝগড়ার এক পর্যায়ে গলায় ওড়না পেচিয়ে ভুট্টাক্ষেতেই মোসলেমাকে হত্যা করে নাহিদ।

মিঠাপুরু থানার ওসি (তদন্ত) জানান, পুলিশ, পিবিআই ও সিআইডির তৎপরতায় অল্প সময়ের মধ্যে মোসলেমা হত্যার রহস্য উদঘাটন করা হয়েছে। হত্যার সঙ্গে জড়িত আসামি নাহিদকেও গ্রেফতার করা হয়েছে।