রংপুরে উন্নয়ন কার্যক্রমে অধিগ্রহণকৃত জমির মালিকদের ক্ষতিপূরণের চেক বিতরন

রংপুরে উন্নয়ন কার্যক্রমে অধিগ্রহণকৃত জমির মালিকদের ক্ষতিপূরণের চেক বিতরন
সোমবার বিকেলে জেলা প্রশাসক আসিব আহসান ক্ষতিগ্রস্থদের হাতে এ চেক তুলে দেন।

স্টাফ রিপোর্টার ♦ রংপুরে নবগঠিত আরআরএফ পুলিশ লাইন্স কমান্ড্যান্ট কার্যালয় ও বাসভবন স্থাপন প্রকল্প এবং সাসেক সড়ক সংযোগ প্রকল্প-২ এর আওতায় অধিগ্রহণকৃত জমির মালিকদের ক্ষতিপূরণের চেক বিতরন করা হয়েছে।

সোমবার বিকেলে জেলা প্রশাসক কার্যালয়ে আরআরএফ পুলিশ লাইন্স কমান্ড্যান্ট কার্যালয় ও বাসভবন স্থাপন প্রকল্পের জন্য অধিগ্রহণ করা জমির বিপরীতে ৩৪টি চেকের মাধ্যমে ৬ কোটি ৮৯ লাখ ৬৬ হাজার ৮৯৫ টাকা ও সাসেক সড়ক সংযোগ প্রকল্প-২ এর আওতায় অধিগ্রহণকৃত জমির বিপরীতে ৬১টি চেকের মাধ্যমে ৪ কোটি ৩৭ লাখ ৬৪ হাজার ৪১২টাকা চেক বিতরন করা হয়।  

জেলা প্রশাসক আসিব আহসান ক্ষতিগ্রস্থদের হাতে এ চেক তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন, আরআরএফ কমান্ড্যান্ট এসসি মেহেদুল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক শুকরিয়া পারভীনসহ প্রশাসনের কর্মকর্তারা।
 
অনুষ্ঠানে জেলা প্রশাসক আসিব আহসান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে দূর্বারগতিতে উন্নয়ন কার্যক্রম এগিয়ে চলছে। দেশের আর্থ-সামাজিক উন্নয়নে বড় বড় অবকাঠামো, সড়ক নির্মাণ কাজ চলছে। এরই অংশ হিসেবে বিভিন্ন কার্যালয়, বাসভবন ও সড়ক নির্মাণ কাজে যেসব জমি অধিগ্রহণ করা হয়েছে জেলা প্রশাসন উন্নয়নের অংশীদার হিসেবে সেই সব ব্যক্তিদের ক্ষতিপূরণ দ্রæত সময়ের মধ্যে দেয়ার জন্য বদ্ধ পরিকর। সেই লক্ষ্যে চেক বিতরন করা হলো। পর্যায়ক্রমে যাদের জমি অধিগ্রহণ করা হবে, তাদেরও ক্ষতিপূরণও দ্রæত প্রদান করা হবে।