দিনাজপুর ডিসির সাথে বেসরকারী ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক মালিক সমিতির মতবিনিময়

দিনাজপুর ডিসির সাথে বেসরকারী ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক মালিক সমিতির মতবিনিময়

আরমান হোসেন ♦ দিনাজপুরের জেলা প্রশাসক মো: মাহমুদুল আলম বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিদের্শনা অনুযায়ী সারাদেশের মত দিনাজপুরে আমরাও স্বাস্থ্য খাতের সামগ্রিক উন্নয়নের লক্ষে সবার্ত্বক কাজ করছি। তিনি বলেন, ক্লিনিক এবং ডায়াগনস্টিক ব্যবসায় কেউ অবৈধ কর্মকান্ডে জড়িত থাকলে কোনোরুপ ছাড় দেয়া হবেনা। সাধারন মানুষকে স্বাস্থ্যবিধি মেনে অবশ্যই মানসম্মত স্বাস্থ্য সেবা পৌছে দিতে হবে,স্বাস্থ্যের ব্যাপারে সরকারের যা কড়া নিদের্শনা রয়েছে তা কঠোর ভাবে বাস্তবায়নে আমরা বদ্ধ পরিকর।

৯ ডিসেম্বর বুধবার সকালে দিনাজপুর বেসরকারী ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক মালিক সমিতির সভাপতি ডা: মো: মনসুর আলী ও সাধারন সম্পাদক মো: আতিকুর রহমান নিউ‘র নেতৃত্বে নবনিবার্চিত কার্য্য নিবার্হী কমিটির নেতারা জেলা প্রশাসক মো: মাহমুদুল আলমের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেন। দিনাজপুর বেসরকারী ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক মালিক সমিতির সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময়কালে জেলা প্রশাসক উপরোক্ত বক্তব্য রাখেন।

এসময় তিনি আরো বলেন, আপনারা সততার সাথে জনগনকে পরিচ্ছন্ন সেবা প্রদান করবেন,মানুষকে হয়রানী করা চলবেনা। সে লক্ষে প্রশাসনের কাজ হিসেবে সরকারী নিয়ম নীতির বাহিরে কোনো ধরনের অনিয়ম ও দূর্নীতি সহ্য করা হবেনা।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন, -সভাপতি ডাঃ মমতাজ বেগম পলি, সহ- সভাপতি ডাঃ মোহাম্মদ আলী, সহ- সভাপতি আসাদুর রহমান ভূঁইয়া তপন, সহ- সভাপতি সৈয়দ সোহেল হোসেন, সাধারণ সম্পাদক মো: আতিকুর রহমান নিউ, যুগ্ম সাধারণ সম্পাদক মো: আকতারুজ্জামান সবুজ, সহ-সাধারণ সম্পাদক মোঃ আবু রায়হান ইভা, সাংগঠনিক সম্পাদক মোঃ বজলুর রশীদ বুলু, কোষাধ্যক্ষ মো: আতিকুর রহমান, স্বাস্থ্য সম্পাদক ডাঃ মোঃ আইয়ুব আলী, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক বিশ্বজিৎ কুমার রায়, আইন বিষয়ক সম্পাদক মোঃ জাকিরুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ আবু বকর সিদ্দিক, কার্যনির্বাহী সদস্য মোঃ তোফায়েল আহমেদ, নুর,কাযর্য নিবার্হী সদস্য মো: লাবু প্রমুখ।