তাদের কথায় ঘোড়াও হাসে: ফখরুল

নির্বাচন করে এরা কোনোদিন জিততে পারবে না।

তাদের কথায় ঘোড়াও হাসে: ফখরুল

নিউজডোর ডেস্ক ♦ বিএনপিকে নিয়ে ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্য প্রসঙ্গে জানতে চাইলে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘ওদের কথার কী উত্তর দেব, ওদের কথায় তো ঘোড়াও হাসে। কখন কী বলে না বলে, তারা নিজেরাও জানে না।

জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বুধবার (৯জুন) সকালে রাজধানীর নয়াপল্টনে অবস্থিত বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় বই প্রদর্শনী ও আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, এমনি এমনি আওয়ামী লীগ ক্ষমতা দেবে না, মেধা ও প্রজ্ঞার লড়াইয়ের মাধ্যমে তাদের কাছ থেকে ক্ষমতা ছিনিয়ে আনতে হবে। নেতাকর্মীদের আন্দোলনের জন্য প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়ে বিএনপি মহাসচিব বলেন, ‘যুদ্ধ করতেই হবে’। এরা (আওয়ামী লীগ) এমিনি এমনি আপনাকে ক্ষমতায় নিয়ে আসবে না। এরা একবারেই ডিক্টেটর বনে গেছে। নির্বাচন করে এরা কোনোদিন জিততে পারবে না। এরা নির্বাচন নিয়ে তামাশা করবে। কিন্তু সবকিছু নিয়ন্ত্রণ করে নিজেদেরকে জয়ী করবে।

মির্জা ফখরুল আরও বলেন, দেশে এখন করোনা আর আওয়ামী লীগ সরকার- এই দুই দানব সবকিছু তছনছ করে দিচ্ছে। ফলে আমরা বাধাগ্রস্থ হচ্ছি। এটাকে জয় করতে হবে।