গঙ্গাচড়ায় জমিজমার দ্বন্দ্বে ভাইয়ের হাতে জখম ভাই

ভাইয়ে বাড়িতে এসে রড দিয়ে ভাইকেই জখম

গঙ্গাচড়ায় জমিজমার দ্বন্দ্বে ভাইয়ের হাতে জখম ভাই

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি ♦ রংপুরের গঙ্গাচড়ায় জমিজমা নিয়ে দ্বন্দ্বের জেরে অবির উদ্দিন(৬২) নামে এক ব্যাক্তিকে রড দিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে।  তাকে গুরুতর আহত  অবস্থায় চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  তার অবস্থা আশঙ্কা জনক। অবির উদ্দিন উপজেলার বড়বিল ইউনিয়নের মনিরাম বুড়াপারা গ্রামের মৃত হোসেন আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, অবির উদ্দিনের সাথে তার ভাই জয়নাল আবেদিন (৫০) এর দীর্ঘদিন থেকে জমিজমা সংক্রান্তসহ বিভিন্ন পারিবারিক  বিষয় নিয়ে মনোমালিন্য চলে আসছে। এরই জেরে ঘটনার দিন গত মঙ্গলবার সকালে জয়নাল আবেদিন তার স্ত্রী সন্তানকে সাথে নিয়ে অবির উদ্দিনের বাড়ির উঠানে এসে গালিগালাজ করতে থাকে। এসময় অবির উদ্দিন বাঁধা প্রদান করলে তাকে লোহার রড দিয়ে মারপিট করা হয়। মারপিটের ঘটনাটি দেখতে পেয়ে অবির উদ্দিনের স্ত্রী ও ছেলে এগিয়ে আসলে তারাও মারপিটের শিকার হন।

পরে প্রতিবেশীরা এগিয়ে এসে তাদের রক্ষা করে। এক পর্যায়ে ঘটনাস্থলে অবির উদ্দিন গুরুতর আহত হলে তাকে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক বলে পারিবারিক সূত্রে জানা যায়। 

এঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে গঙ্গাচড়া মডেল থানায় এজাহার দায়ের করা হয়েছে। 

এ ব্যাপারে গঙ্গাচড়া মডেল থানার ওসি সুশান্ত কুমার সরকার জানান, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।