রংপুরে প্রেমিকাকে একাধিকবার ধর্ষণ ও ভ্রুণ নষ্টের মামলায় যুবক গ্রেফতার

রংপুরে প্রেমিকাকে একাধিকবার ধর্ষণ ও ভ্রুণ নষ্টের মামলায় যুবক গ্রেফতার

স্টাফ রিপোর্টার ♦ রংপুরে প্রেমিকা কলেজ ছাত্রীকে ধর্ষণ ও ভ্রণ নষ্ট করার মামলায় প্রেমিক আব্দুর রহমান লিখন (১৮) নামে কলেজ ছাত্রকে কারাগারে পাঠানো হয়েছে। বুধবার (২৩ আগস্ট) দুপুরে গঙ্গাচড়া থানা পুলিশ আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠায়। লিখন গঙ্গাচড়া উপজেলার বেতগাড়ি ইউনিয়নের মৌলভীপাড়া গ্রামের মারজান আলীর ছেলে। এ তথ্য নিশ্চিত করেছেন গঙ্গাচড়া থানার ওসি দুলাল হোসেন। 

মামলা সূত্রে জানা যায়, লিখন ও ভুক্তভোগী কলেজ ছাত্রী উপজেলার পাকুড়িয়া শরীফ ডিগ্রী কলেজের লেখাপড়া করতেন। কলেজে আসা-যাওয়ার সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে এবং পরবর্তীতে তারা শারীরিক সম্পর্কে জড়ায়। মঙ্গলবার কলেজ থেকে বাড়ি ফেরার পথে দু’জনের মধ্যে ঝগড়া হয়। এ সময় কলেজের শিক্ষার্থীসহ স্থানীয় লোকজন লিখনকে মারধর করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে দুই কলেজ শিক্ষার্থীকে থানায় নিয়ে আসে। এ সময় লিখনের বিরুদ্ধে বিয়ের কথা বলে একাধিকবার ধর্ষণ ও ভ্রণ নষ্ট করার অভিযোগ করেন ওই ছাত্রী। এ ঘটনায় ছাত্রী নিজেই বাদী থানায় মামলা করেন। 
গঙ্গাচড়া থানার ওসি দুলাল হোসেন বলেন, দুই কলেজ শিক্ষার্থীকে থানায় আনার পর তাদের অভিভাবক ও কলেজ কর্তৃপক্ষকে খবর দেওয়া হয়। কলেজ ছাত্রী লিখনের বিরুদ্ধে থানায় ধর্ষণ ও ভ্রণ নষ্ট করার মামলা করলে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।