কৃষকের ধান কেটে দিল রংপুর জেলা ছাত্রলীগ

কৃষকের ধান কেটে দিল রংপুর জেলা ছাত্রলীগ

স্টাফ রিপোর্টার ♦  করোনাক্রান্তিতে অর্থের অভাবে ধান কাটতে না পারা কৃষকের ধান কেটে গোলায় তুলে দিয়েছে রংপুর জেলা ছাত্রলীগ। শনিবার সকালে রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনির নেতৃত্বে গঙ্গাচড়া মর্ণেয়া ইউনিয়ের খলিফার বাজার এলাকার অাব্দুল মঞ্জুদ অালীর ২ একর জমির পাকা ধান কাটা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন,  জেলা ছাত্রলীগ যুগ্ম-সাধারণ সম্পাদক শেরে জাহান শাওন, সাংগঠনিক সম্পাদক আবু হোসেন সাংস্কৃতিক সম্পাদক অভিনাশ কুমার রায়, উপ প্রচার সম্পাদক নাহিদ হাসান সাদ্দাম,  স্বাস্থ্য সম্পাদক ইয়াসির আরাফাত শুভ, স্কুল ছাত্রবিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সজিব, মর্নেয়া ইউনিয়ন সভাপতি আরিফুল ইসলাম আরিফ, সাধারণ সম্পাদক সবুজ মিয়া ছাত্রলীগ নেতা, আল শাহরিয়ার মেহেদী  মেহেদী হাসান জিম,মাহমুদুর অভি , কে এম তাওহীদ ,নয়ন ইসলাম,মেহরাব হোসেন  আলিফ, মেজবাহ আহমেদ,  প্রান্ত,জয়, তুষার হাবিব,  আসিফ, লাফচু মোনাজাত, প্রান্ত, নাসিব  প্রমুখ। 

রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনি বলেন,  বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার একমাত্র স্বপ্ন বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফুটানো। আর বাংলাদেশ ছাত্রলীগ অতন্দ্র প্রহরী হিসেবে সদা জাগ্রত আছে সারা বাংলায়। কৃষকের সোনালী ধানের ক্ষেতের হাসি যেন মলিন না হয় তার জন্য বসে আছি আমরা রংপুর জেলা ছাত্রলীগ। রংপুর জেলার গংগাচড়া  উপজেলার মর্নেয়া ইউনিয়নের  খলিফার বাজার সংলগ্ন তোতার মরে 2 একর জমির পাকা ধান কেটে মাড়াই করে গোলায় তুলে দিয়েছি আমরা। 

আব্দুল মঞ্জুদ আলী  ও তার পরিবারের সদস্যদের হাসিমুখেই আমাদের ক্লান্তি ঘুচে গেছে। প্রান্তিক মানুষের হাসি মুখ দেখার জন্যই আমাদের প্রিয় নেত্রী রাতদিন পরিশ্রম করে যাচ্ছেন। তার স্বপ্নের ফেরিওয়ালা হয়ে আমরাই দেশের প্রতিটি মানুষের মুখে হাসি ফুটিয়ে যাবো। সংকটে, দুর্যোগে, সম্ভাবনায় সবসময়ই বাংলার মা, মাটি ও মানুষের পাশে আমরা বঙ্গবন্ধুর ছাত্রলীগ, দেশরত্ন শেখ হাসিনার কর্মী।