কিশোরীর নগ্ন ভিডিও ধারণ, মা-ভাইয়ের বিরুদ্ধে মামলা

প্রতিবাদ করলে মেরে ফেলার হুমকি!

কিশোরীর নগ্ন ভিডিও ধারণ,  মা-ভাইয়ের বিরুদ্ধে মামলা

নিউজডোর ডেস্ক ♦ কিশোরীর নগ্ন ভিডিও ধারণের অভিযোগ উঠেছে ওই কিশোরীর মা এবং ফুফাতো ভাইয়ের বিরুদ্ধে। গতকাল রাতে এরকম ন্যাক্কারজনক ঘটনার অভিযোগ আসে ফেনীর দাগনভুঞা থানায়। থানায় মা এবং ফুফাতো ভাইয়ের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করেন ১৩ বছর বয়সী এক কিশোরী।

অভিযুক্তরা হলেন, ফেনী সদর উপজেলার বাথানিয়া প্রামের প্রবাসীর স্ত্রী ও তিন সন্তানের মা সুলতানা আক্তার সাদিয়া। আরেকজন দাগনভুঞা উপজেলার আশরাফপুর গ্রামের তানভীর।

মামলার এজাহারে ওই ভুক্তভোগী কিশোরী উল্লেখ করেন, দীর্ঘদিন ধরে তার মা সাদিয়ার সঙ্গে ফুফাতো ভাই তানভীরের অনৈতিক সম্পর্ক চলছিল। একতিদন তাদের অন্তরঙ্গ মুহূর্ত দেখে ফেলেন ওই কিশোরী। ঘটনার ফাঁস হওয়ার ভয়ে গত ২৪ মে রাত ২টার দিকে ওই কিশোরীর ঘুমন্ত অবস্থায় নগ্ন ভিডিও চিত্র মোবাইলে ধারণ করে সাদিয়া ও তানভীর। একপর্যায়ে ঘুম ভেঙে গেলে এ ঘটনার প্রতিবাদ করেন কিশোরী। এরপর সাদিয়া ও তানভীরের অনৈতিক সম্পর্কের কথা কাউকে জানালে ধারণ করা ভিডিওটি ইন্টারনেটে ভাইরাল করে দেওয়ার হুমকি দেন।  

ভুক্তভোগী ওই কিশোরীর চাচা বলেন, দীর্ঘদিন ধরে তার ভাইয়ের স্ত্রী ও ভাগনের সঙ্গে অনৈতিক সম্পর্ক করে আসছিলো। তাদের এই অশ্লীল কর্মকাণ্ড দেখে নেওয়ায়, আমার ভাতিজির নগ্ন ভিডিও ধারণ করে এবং মেরে ফেলার হুমকি দেয়।

দাগনভুঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ আহমেদ জানান, আসামিরা একে অপরের মামি-ভাগনে। মামলার আসামিদের গ্রেফতারের অভিযান চালাচ্ছে পুলিশ। খবর: মানবজমিন