ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলা করলেন পরী

মামলার এক নম্বর আসামি করা হয়েছে নাসির উদ্দিন নামে এক ব্যবসায়ীকে।

ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলা করলেন পরী

নিউজডোর ডেস্ক ♦ সংবাদ সম্মেলন এবং ফেসবুক পোস্টের মাধ্যমে রোববার (১৩জুন) চিত্রনায়িকা পরীমনি অভিযোগ তোলেন, তাকে ধর্ষণ এবং হত্যাচেষ্টা করা হয়েছে। তারই একদিন পরে এ সংক্রান্ত মামলা করেন পরী।

সোমবার (১৪জুন) সকালে সাভার মডেল থানায় মামলাটি করেন বলে গণমাধ্যমকে নিশ্চিত করেন সাভার মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম।

মামলার এক নম্বর আসামি করা হয়েছে নাসির উদ্দিন নামে এক ব্যবসায়ীকে। তিনি উত্তরা বোট ক্লাবের সদস্য বলে জানা যায়। এ মামলায় আরও পাঁচজনকে আসামি করা হয়, তবে তাদের বিষয়ে বিস্তারিত কোনও তথ্য পাওয়া যায়নি। খবর:সমকাল

এর আগে রোববার (১৩জুন) আলোচিত এই নায়িকা পরীমনি গণমাধ্যমকে জানান, অমি নামে এক ব্যক্তি, যার সাথে পরীমনির বেশ ক’বছরের পরিচয়। তার বাসার ডিজাইনার জিমির বন্ধু অমি। ওই সূত্রে পরীর বাসায় আসা যাওয়া তার। একদিন এসে পরীকে বলেন কি একটা প্রজেক্টে টাকা ইনভেস্ট করবেন। তাই পরীর সঙ্গে বসতে চান। ওই প্রজেক্ট নিয়ে কথা বলতেই পরীমনিকে উত্তরা ক্লাবে নিয়ে যায় অমি। সেখানে সকলেই খাওয়া দাওয়া করেন এবং সেখানে পরীমনিকে ড্রিংকস করতে বাধ্য ক্লাবের সাবেক প্রেসিডেন্ট নাসির উদ্দিন। এরপর পরীমনিকে মারধর করা হয়। জোর করে পরীর মুখে মদ ঢেলে দেওয়া হয়। ওই রাতেই বনানী থানায় অভিযোগ করতে যান পরীমনি, থানায় তাকে টেস্ট করতে বলা হলে হাসপাতালের উদ্দেশ্যে রওনা হন পরী। পথেই কিছুটা সুস্থতা বোধ করলে বাসায় ফিরে যান তিনি।

এরপর বাসায় দুদিন অসুস্থতা বোধ করেন পরী। বিভিন্ন জায়গায় অভিযোগ করেও কোথাও সাড়া পাননি বলেও অভিযোগ করেন পরীমনি। পরে গত কাল তিনি ফেসবুকে একটি স্ট্যাটাস দেন।

পরীমিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট সাহায্য চেয়ে বলেন, আমার এখন আপনাকে দরকার মা। আমার বেঁচে থাকার জন্যে আপনাকে দরকার মা। আমি বাঁচতে চাই, আমাকে বাঁচিয়ে নাও মা।