বাড়িতে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে চিকিৎসককে হত্যা

পাঁচজনের বিরুদ্ধে মামলা

বাড়িতে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে চিকিৎসককে হত্যা
ছবি: সামাজিক যোগাযোত মাধ্যম থেকে সংগৃহীত

কুমিল্লায় চিকিৎসকের বাসায় ঢুকে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (২৩ অক্টোবর) সকালে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। এ তথ্য নিশ্চিত করেছেন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. আজিজুর রহমান সিদ্দিকী। খবর: সমকাল

তিনি বলেন, ধারালো অস্ত্রের আঘাতে জহিরুল হকের শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তিনি কুমেকের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। আশঙ্কাজনক অবস্থায় রবিবার ভোরে তাকে ইউনাইটেড হাসপাতালে নিয়ে যান তার পরিবারের সদস্যরা। সেখানে ভোরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই মো. কামরুজ্জামান জানান, শাপলা টাওয়ারের ব্যবস্থাপনা কমিটির দ্বন্দ্ব চাঁদা দাবিতে গত শনিবার একদল লোক ধারালো অস্ত্র নিয়ে বাড়িতে ঢুকে চিকিৎসক তার স্ত্রী ফারহানা আফরিন হিমিকে আহত করে।

ঘটনায় চিকিৎসকের স্ত্রী বাদী হয়ে পাঁচজনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। আসামিরা হলেন- সালাউদ্দিন মোর্শেদ ভূইয়া ওরফে পাপ্পু তার স্ত্রী সুমি, ছেলে আরহাম আহনাফ এবং সিলভার ডেভেলপমেন্টের চেয়ারম্যান ফারুক আহমেদ।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সঞ্জুর মোর্শেদ বলেন, হামলার ঘটনায় সালাউদ্দিন মোর্শেদ ভূইয়া ওরফে পাপ্পুকে ইতিমধ্যেই গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।