আলমবিদিতরে প্রচার প্রচারণায় এগিয়ে নৌকা প্রত্যাশী আনিছ

দীর্ঘ কয়েকবছর ধরে এলাকায় বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের সাথে জড়িত

আলমবিদিতরে প্রচার প্রচারণায় এগিয়ে নৌকা প্রত্যাশী আনিছ

গঙ্গাচড়া প্রতিনিধি ♦ ইউনিয়ন পরিষদ নির্বাচনের আর মাত্র  রয়েছে কয়েকমাস বাকি। এরই মধ্যে গঙ্গাচড়া উপজেলার  আলমবিদিতর ইউনিয়ন জুড়ে গণসংযোগ করেছেন উপজেলা আওয়ামীলীগের সদস্য নৌকার মনোনয়ন প্রত্যাশী আনিছুর রহমান আনিছ। তিনি প্রচার প্রচারণায় এগিয়ে রয়েছেন বলে স্থানীয়রা জানায়।

জানা যায়,   আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আনিছুর রহমান আনিছ দীর্ঘ কয়েকবছর ধরে এলাকায় বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের সাথে জড়িত রয়েছেন। স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে মানুষের বিপদে আপদে পাশে থেকেছেন। এছাড়া ইউনিয়নের হাটবাজারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের সচিত্র ব্যানার ফেসটুনে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। নৌকার সমর্থন আদায় করতে শেখ হাসিনা সরকারের নানামুখী উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরতে যাচ্ছেন সকলের দ্বারে দ্বারে। এসব কর্মকাণ্ডের জন্য তিনি স্থানীয় জনগণের কাছে হয়েছেন বেশ জনপ্রিয়।

নৌকা প্রত্যাশী সাবেক ছাত্রনেতা জানান, জন্মলগ্ন থেকেই আমার জন্মস্থান আলমবিদিতর ইউনিয়নেই আমি বসবাস করছি। কারনে তরুণ, যুবক, বৃদ্ধসহ সকলেই আমাকে চেনে। আমি চেষ্টা করেছি মানুষের বিপদে আপদে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে পাশে থাকার। কাজ করেছি মানুষের দ্বারে দ্বারে গিয়ে নৌকার পক্ষে সমর্থন আদায়ের। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিলে আমি জয়ী হবো ইনশাআল্লাহ।