রংপুরে দশ বছরের কারাদন্ড প্রাপ্ত  দুই যুবদল নেতার আত্মসমর্পণ 

রংপুরে দশ বছরের কারাদন্ড প্রাপ্ত  দুই যুবদল নেতার আত্মসমর্পণ 

স্টাফ রিপোর্টার ♦ রংপুরে নাশকতার মামলায় দশ বছরের কারাদন্ড প্রাপ্ত দুই যুবদল নেতা আদালতে আত্মসমর্পণ করেছেন। গতকাল মঙ্গলবার সকালে রংপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-১ আদালতে মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহŸায়ক মুহাম্মদ জহির আলম নয়ন ও জেলা যুবদলের সহ-সভাপতি তারেক হাসান সোহাগ আত্মসমর্পণ করলে বিচারক কৃষ্ণ কান্ত রায় তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। এ তথ্য নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের পরিদর্শক (কোর্ট) পৃথীশ কুমার। 
রংপুর মহানগর বিএনপি’র সদস্য সচিব অ্যাড. মাহফুজ উন নবী ডন বলেন, একটি সাজানো মামলায় জহির আলম নয়ন ও তারেকের বিরুদ্ধে ফরমায়েশি রায়ের মাধ্যমে সাজা দেওয়া হয়েছে। মিথ্যা মামলা দিয়ে বিএনপি নেতাকর্মীদের আন্দোলন-সংগ্রাম থেকে দুরে রাখাতে বর্তমান সরকারের সকল অপচেষ্টা ব্যর্থ হচ্ছে। বিএনপি নেতাকর্মীরা অচিরেই জনগণকে সাথে নিয়ে এ সরকারকে উৎখাত করবে। 
উল্লেখ্য, ২০১৩ সালে হরতালে নাশকতা ও ককটেল রাখার অভিযোগে বিএনপি’র ৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করে পুলিশ। ২০২৩ সালের ২০ নভেম্বর আসামীদের দশ বছরের কারাদন্ড ও প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করে আদালত। এ মামলার আসামী জহির আলম নয়ন ও তারেক হাসান সোহাগ পলাতক ছিলেন।