ঠাকুরগাঁওয়ে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ গ্রেফতার ২

আগে থেকেই মাদক ব্যবসার সাথে জড়িত। দুটি মোটর সাইকেল জব্দ

ঠাকুরগাঁওয়ে র‌্যাবের  অভিযানে ফেন্সিডিলসহ গ্রেফতার ২
ঠাকুরগাঁওয়ে র‌্যাবের  অভিযানে ফেন্সিডিলসহ গ্রেফতার ২

নিউজডোর ডেস্ক ♦ দিনাজপুর র‌্যাবের অভিযানে ৯৯ বোতল ফেন্সিডিলসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে। এসময় ২টি মোটরসাইকেল ও ৯৯ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।

রোববার (৫ সেপ্টেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ থানাধীন নেকমরদ এলাকায়  এ অভিযান পরিচালনা করা হয়। 
এ তথ্য নিশ্চিত করেন র‌্যাবের সহকারী পরিচালক মাহমুদ বশির আহমেদ। 
তিনি নিউজডোরকে জানান, এ অভিযানে দুজনকে গেফতার করা হয়েছে। অভিযানকালে গ্রেফতারকৃতরা হলেন, ঠাকুরগাঁওয়ের টাংগাগজের মো. মিলন (১৯) ও মারাধারের মো. আলমগীর হোসেন (৩৫)।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় বেশ কিছু দিন যাবৎ মাদক ব্যবসার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করে আসামীদ্বয়কে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এছাড়াও তিনি বলেন,  র‌্যাব দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। আমরা অস্ত্রধারী সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, ছিনতাইকারী, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের বিরুদ্ধে ব্যাপক  অভিযান চালিয়ে আসছি। যা অব্যাহত থাকবে।