দিনাজপুরে শিশু ধর্ষণ মামলার আসামিকে গ্রেফতার করল র‌্যাব

বিশেষ পদ্ধতি অবলম্বন করে র‌্যাবের একটি চৌকস্ আভিযানিক দল তাকে আটক করতে সক্ষম হয়

দিনাজপুরে শিশু ধর্ষণ মামলার আসামিকে গ্রেফতার করল র‌্যাব

নিউজডোর ডেস্ক ♦ দিনাজপুরে চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামিকে গ্রেফতার করেছে দিনাজপুর র‌্যাব ১৩। বুধবার (৩০ মার্চ) জেলার চিরিরবন্দর থানাধীন বিন্যা কুড়িবাজার এলাকায় অভিযান চালিয়ে মো. আ. সামাদ (৪০) নামে ওই আসামিকে গ্রেফতার করা হয়। ওই আসামি চিরিরবন্দর থানাধীন নান্দেড়াই এলাকার বাসিন্দা
এতথ্য নিউজডোরকে নিশ্চিত করেছেন র‌্যাবের সহকারী পরিচালক মাহমুদ বশির আহমেদ।
তিনি জানান, দিনাজপুর র‌্যাব-১৩ অতি দ্রুততার সাথে ঘটনার তদন্তে নামে এবং আসামিকে গ্রেফতারের লক্ষ্যে একাধিক অভিযান পরিচালনা করে, কিন্তু ধর্ষক শুকৌশলে বারবার তার স্থান পরিবর্তন করে পালিয়ে বেড়াতে থাকে। অবশেষে বিশেষ পদ্ধতি অবলম্বন করে র‌্যাবের একটি চৌকস্ আভিযানিক দল তাকে আটক করতে সক্ষম হয়।
গ্রেফতারকৃত আসামী ওই শিশুকে একাধিকবার ধর্ষণেরকথা স্বীকার করেছে। গ্রেফতারকৃত আসামী কে চিরিরবন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।
উল্লেখ্য, গত ২ মার্চ দুপুরে নান্দেড়াই এলাকার ধর্ষণের শিকার নাবালিকা (১৩) আসামীর বাড়ীর সামনে দিয়ে যাওয়ার সময় তার মুখ চেপে ধরে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে ওই নাবালিকার তার বাড়ীতে এসে অভিভাবক কে ঘটনা অবহিত করিলে তার পিতা স্থানীয় লোকজনের সহায়তায় ধর্ষক মোঃ আব্দুস সামাদের বাড়ীতে তাকে ধরার উদ্দেশ্যে হাজির হলে ধর্ষক সেখান থেকে পালিয়ে যায়।